তথ্য প্রযুক্তি

অনলাইনে মিলবে ইকোর আসল চামড়ার পণ্য

স্টাফ রিপোর্টার

২৫ এপ্রিল ২০২২, সোমবার, ৪:৩১ অপরাহ্ন

দেশীয় জনপ্রিয় ব্র্যান্ড ইকো লাইফস্টাইল ও ইকো লেদার গুডস ইন্ডাস্ট্রির পণ্য এবার অফলাইনের পাশাপাশি অনলাইনেও কেনা যাবে। রাজধানীতে প্রতিষ্ঠানটির ৬টি শো-রুম রয়েছে। তাই সরাসারি কেনার পাশাপাশি ঘরে বসেই যেন গ্রাহকরা অরিজিনাল চামড়ার পণ্য কিনতে পারেন, সেই পদক্ষেপ নিয়েছে প্রতিষ্ঠানটি।

ইকো লাইফস্টাইলে নারী-পুরুষের জন্য রয়েছে নিজস্ব ডিজাইন করা ব্যাক প্যাক, হ্যান্ড ব্যাগ, ছোট পার্স, ওয়ালেট, কার্ড হোল্ডার, চাবির রিংসহ নানা পণ্য।

প্রতিষ্ঠানটির কর্ণধার ফৌজিয়া আবেদীন বলেন, ইকো লাইফস্টাইল ও ইকো লেদার গুডস ইন্ডাস্ট্রির যাত্রা বেশি দিনের নয়। এর মধ্যেই আমরা গ্রাহকের ভালোবাসা পেয়েছি। আমাদের লক্ষ্য সাশ্রয়ী মূল্যে শতভাগ চামড়াজাত পণ্যের একটি দেশি ব্র্যান্ড তৈরি করা, যেখানে থাকবে শৈলীর বহুমাত্রিকতা ও সৃজনশীলতা।

ইতালি ফেরত ফৌজিয়া আবেদীন আরো বলেন, ভোক্তাদের চাহিদা অনুযায়ী পালকের মতো হাল্কা শীত, তাপ ও আর্দ্রতার সাথে মানানসই চামড়াজাত পণ্যের নিশ্চয়তা প্রদান করাই আমাদের লক্ষ্য। স্বতন্ত্র ডিজাইন, ক্ল্যাসিক কাট, গুণগত ও মানসম্মত উপকরণ, উন্নতমানের চামড়া নির্বাচন, দৃষ্টিনন্দন ও আরামদায়ক চামড়ার পণ্য দেশের প্রতিটি মানুষের কাছে পৌঁছে দিতে চাই আমরা।

ইকো লাইফস্টাইল ও ইকো লেদার গুডস ইন্ডাস্ট্রির ২৫০ দক্ষ কর্মী রয়েছে। অনলাইনে অর্ডার করলে দ্রুততার সাথে তা পৌঁছে দেওয়া হবে দেশের যে কোনো প্রান্তে। ডেলিভারি চার্জও অনেক কম।
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com