তথ্য প্রযুক্তি

বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভোর ঘোষণা

স্টাফ রিপোর্টার

২৫ এপ্রিল ২০২২, সোমবার, ১০:০৩ অপরাহ্ন

আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ঈদ অফার ঘোষণা করেছে বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। ভিভো ব্র্যান্ডের বাছাইকৃত ৬টি স্মার্টফোন ক্রয়ের ক্ষেত্রে এই অফারটি প্রযোজ্য।
বুধবার এই ঘোষণা আসে ভিভো বাংলাদেশের পক্ষ থেকে; আর অফারটি চলবে আগামী ৩ মে পর্যন্ত।
ভিভো’র ঘোষণা অনুযায়ী; ভিভো এক্স৭০প্রো, ভি২৩, ভি২৩ই, ওয়াই৩৩এস, ওয়াই২১টি এবং ওয়াই২১; স্মার্টফোনগুলোর যেকোনোটি কিনলেই ক্রেতারা এই ঈদ অফারে অংশ নিতে পারবেন।
অফারটিতে প্রথম পুরস্কার বিজয়ী পাবেন ১০টি চোখ ধাঁধানো পুরস্কার। পুরস্কারগুলোর মধ্যে রয়েছে ফ্রিজ, টিভি, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, ফ্যান, কুকার, ইলেকট্রিক আয়রন, রাইস কুকার, জুসার ও মাল্টি প্লাগ।
দ্বিতীয় পুরস্কার বিজয়ী, একটি স্মার্টফোন কিনে আরেকটি স্মার্টফোন বিনামূল্যে পাবেন। অর্থাৎ, কেউ যদি ভি২৩ ৫জি কিনে দ্বিতীয় পুরস্কার পান, তাহলে তাঁকে বিনামূল্যে আরেকটি ভি২৩ ৫জি দেবে ভিভো।
এদিকে, তৃতীয় পুরস্কার হিসেবে রয়েছে ‘ভিভো লাকি গিফট’। লাকি গিফটগুলোর মধ্যে রয়েছে স্পিকার, ভিভো ব্যাকপ্যাক, ভিভো ছাতা এবং টি-শার্ট। ভিন্ন ভিন্ন স্মার্টফোনের জন্য ভিন্ন ভিন্ন লাকি গিফট পাচ্ছেন গ্রাহকরা।
ভিভো’র অনুমোদিত যেকোনো আউটলেট এবং ভিভো ই-স্টোর; দু’জায়গা থেকেই স্মার্টফোন কিনে তাৎক্ষণিকভাবে এই অফারে অংশ নেয়া যাবে।
অফারটি সম্পর্কে ভিভো বাংলাদেশের সেলস ডিরেক্টর শ্যারন বলেন, ‘বাংলাদেশের স্মার্টফোন বাজারে উৎসব-উদযাপন খুব বেশি প্রভাব ফেলে। যেমন ঈদ এলে আমাদের স্মার্টফোনের বিক্রি বেড়ে যায়। ভিভো’রও চেষ্টা থাকে বাংলাদেশের সব উৎসবে গ্রাহকদের পাশে থাকার। তাই প্রতি বছরই ভিভো চেষ্টা করে ঈদে গ্রাহকদের ভালো কিছু উপহার দিতে। এ বছরও ভিভো’র পক্ষ থেকে চমৎকার কিছু উপহার রয়েছে সম্মানিত গ্রাহকদেও জন্যে; যা গ্রাহকরা অত্যন্ত পছন্দ করবে বলে আমাদের প্রত্যাশা।’
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com