দেশ বিদেশ

কোকোর মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে অসহায়দের মধ্যে শীতবস্ত্র বিতরণ

২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার, ১২:৪১ অপরাহ্ন

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্টপুত্র বিশিষ্ঠ ক্রীড়া সংগঠক মরহুম আরাফাত রহমান কোকোর সপ্তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে রুহের মাগফেরাত কামনায় আরাফাত রহমান কোকো স্পোটিং ক্লাব-এর উদ্যোগে জগন্নাথপুর উপজেলার পৌর শহরের হবিবপুরসহ বিভিন্ন এলাকার দু:স্থ, গরীব, অসহায় শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্রের কম্বল বিতরণ করা হয়েছে।

সুনামগঞ্জের জগন্নাথপুর থেকে আমাদের সহকর্মী মো: আব্দুল হাই জানান:-

জগন্নাথপুর পৌর শহরের হবিবপুর দক্ষিনপাড়া এলাকার কৃতি সন্তান পৌর ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক আরাফাত রহমান কোকো স্পোটিং ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ক্রীড়া ব্যক্তিত্ব যুক্তরাজ্য প্রবাসী দুলদুল বারী ও যুক্তরাজ্যের কমিউনিটি নেত্রী সেলিনা আক্তারের উদ্যোগে আরাফাত রহমান কোকোর সপ্তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্রের কম্বল বিতরণ করা হয়।

রবিবার বিকেল তিনটায় হবিবপুর দক্ষিনপাড়া মাঠে শীতবস্ত্র বিতরণ উপলক্ষ্যে আলোচনা সভায় ভার্চ্যুয়ালী বক্তব্যে আরাফাত রহমান কোকো স্পোটিং ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি দুলদুল বারী মরহুম আরাফাত রহমান কোকোর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বলেন বাংলাদেশের ক্রীড়াঙ্গনকে বিশ্বমানে নিয়ে যেতে মরহুম কোকো গুরুত্বপূর্ন ভূমিকা পালন করেছেন।

বিশেষ করে বাংলাদেশের ক্রিকেটকে আজকে এই পর্যায়ে নিয়ে আসতে, ক্রিকেটের নিজস্ব ঠিকানা মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামকে আন্তর্জাতিক ভ্যানুতে পরিণত করা সহ বগুড়ায় শহীদ চান্দু আন্তর্জাতিক স্টেডিয়াম এবং সিলেট বিভাগীয় আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম নির্মাণ সহ বিভিন্ন উন্নয়ন কাজ করে গেছেন। তার কর্ম আজীবন গণমানুষের হৃদয়ে জাগ্রত হয়ে থাকবে।

হবিবপুর এলাকার সন্তান সাবেক কৃতি ফুটবলার শামীনুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক কৃতি ফুটবলার মাহমুদ আলী, হাসপাতাল শান্তিনগর বাজার কমিটির সেক্রেটারী আব্দুল হান্নান, সমাজকর্মী জিল্লুল হক ছানা, কবির মিয়া, আবুল খয়ের, দিলোয়ার হোসেন সহ আরো অনেকে।
পরে আরাফাত রহমান কোকোর রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন হাফিজ ফজলুল হক।

অনুষ্ঠান শেষে পৌর শহরের হবিবপুরসহ বিভিন্ন এলাকার শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্রের কম্বল বিতরণ করা হয়।
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com