অনলাইন

সেরা ব্যাংকের স্বীকৃতি পেলো স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক

স্টাফ রিপোর্টার

২৪ জানুয়ারি ২০২২, সোমবার, ৮:৪১ অপরাহ্ন

‘বাংলাদেশের সেরা ব্যাংক’ গিসেবে আবারো স্বীকৃতি পেয়েছে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক। অ্যাসেট ট্রিপল এ সাস্টেইনেবল ক্যাপিটাল মার্কেটস কান্ট্রি অ্যাওয়ার্ডস ২০২১ থেকে টানা দ্বিতীয়বারের মতো এই স্বীকৃতি পেলো ব্যাংকটি। এছাড়া ২০২১ সালে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক মোট ৩১টি বিশেষ অ্যাওয়ার্ড অর্জন করেছে।

বাৎসরিক এই অ্যাসেট ট্রিপল এ স্বীকৃতি পাওয়া ব্যাংকিং, ফাইন্যান্স, ট্রেজারি এবং ক্যাপিটাল মার্কেটের ক্ষেত্রে অনেক মর্যাদাপূর্ণ একটি অর্জন। এশিয়ান ইস্যুকারী এবং বৈশ্বিক প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের মধ্যে যেসব আর্থিক মাল্টি-মিডিয়া গ্রুপ তাদের বিদ্যমান সম্পদের সুষ্ঠু ব্যবস্থাপনা নিশ্চিত করে, তারাই এই সম্মাননা পাওয়ার জন্য নির্বাচিত হয়। দেশীয় বাজারের কার্যকলাপের উপর ফোকাস করে গত বিশ বছরেরও বেশি সময় ধরে দ্য অ্যাসেট ট্রিপল এ কান্ট্রি অ্যাওয়ার্ডস কার্যক্রম পরিচালিত হয়ে আসছে।

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এর সিইও নাসের এজাজ বিজয় বলেন, বিভিন্ন চ্যালেঞ্জ থাকা সত্ত্বেও যেভাবে আমরা সকল বাধা অতিক্রম করে সফলতার দারপ্রান্তে পৌঁছেছি, এই অ্যাওয়ার্ড তারই প্রমাণস্বরূপ। আমরা একসাথে আমাদের ক্লায়েন্ট ও জনসাধারণের পাশে থেকে শক্তি ও স্থিতিস্থাপকতার সঠিক পরিচালনা করেছি। এই অর্জনকে সম্ভব করার জন্য আমি আমাদের ক্লায়েন্ট, নিয়ন্ত্রক এবং বৃহত্তর ইকোসিস্টেমকে ধন্যবাদ জানাতে চাই।
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com