বিনোদন

আলাপন

বিস্তারিত বলা বারণ রয়েছে -শ্যামল মাওলা

মুজাহিদ সামিউল্লাহ

২৩ জানুয়ারি ২০২২, রবিবার, ৯:৪৪ পূর্বাহ্ন

এ প্রজন্মের যে কজন তরুণ নিজেকে সুঅভিনেতা হিসেবে প্রমাণ করেছেন তাদের মধ্যে শ্যামল মাওলা অন্যতম। তার ভিন্ন ভিন্ন চরিত্রে উপস্থিতি দর্শকদের চমকিত করেছে। এদিকে করোনা সংক্রমণ হঠাৎ বেড়ে যাওয়াতে চিন্তিত রয়েছেন তিনি। এ মহামারিকে সঙ্গী করেই প্রতিদিন শুটিংয়ে অংশ নিচ্ছেন। যতটুকু সাবধানতা অবলম্বন করার প্রয়োজন সেটুকু মেনেই কাজ করছেন। ব্যস্ততা কি নিয়ে এখনকার? শ্যামল মাওলা বলেন, ‘এ এমন পরিচয়’ সিরিজের সিজন টুতে শুটিং নিয়ে ব্যস্ত পার করছি। দীর্ঘ এই ধারাবাহিক আগামী এক বছর টেলিভিশন দর্শকদের মাতিয়ে রাখবে।

চরকির একটি ওয়েবফিল্মে অভিনয় করছি। তবে বিস্তারিত বলা বারণ রয়েছে। এর আগে ‘মহানগর’ ‘মানিহানি’, ‘সদরঘাটের টাইগার’ ওয়েব সিরিজগুলোতে তার অভিনয় প্রশংসিত হয়েছে। রূপালী পর্দায় নতুন কোনো কাজের খবর আছে কি?
এই অভিনেতা বলেন, আপাতত নতুন কোনো খবর নেই। প্রস্তাব রয়েছে অনেক। গল্প, চরিত্র পছন্দ হলেই কেবল কাজ করবো। দর্শক কিন্তু আপনাকে হিরোর চাইতে এন্টি হিরো রোলে দেখতে পছন্দ করে!

শ্যামল মাওলা হাসতে হাসতে বলেন, সবার কথা বলতে পারবো না। কিন্তু আমি ভালো অভিনেতা হতে চেয়েছি। হিরো কিংবা এন্টি হিরো বিষয় গুলো নিয়ে ভাবি না। আমার স্বপ্নের অভিনেতা প্রয়াত হুমায়ূন ফরিদী ভাই, রাইসুল ইসলাম আসাদ, শহিদুজ্জামান সেলিম- এদের দেখানো পথেই অভিনয় প্রাঙ্গণে হাঁটতে চাই।

টেলিভিশন শিল্পীদের নির্বাচন নিয়ে তোড়জোড় শুরু হয়েছে। আপনি কি ভাবছেন? শ্যামল মাওলা বলেন, সত্যি বলতে কি আমি নির্বাচন নিয়ে কখনই উচ্ছ্বসিত নই। আমি অভিনয় নিয়ে ভাবতেই বেশি স্বাচ্ছ্বন্দ্যবোধ করি। তবে আমি আমার সহশিল্পীদের ভালো লাগা, পছন্দকে অবশ্যই শ্রদ্ধা জানাই। যারাই নির্বাচিত হন না কেন অবশ্যই তাদের প্রতি সহযোগিতার হাত প্রসারিত থাকবে আমার। নির্বাচন নিয়ে দ্বন্দ্ব বা কাদা ছোড়াছুড়ি আমার পছন্দ নয়। আমার সহশিল্পী ভাই বোন যারা নির্বাচন করছেন সবার প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা থাকবে।
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com