অনলাইন

পাপন বললেন, টি-টোয়েন্টিতে আর ফিরতে চান না তামিম

স্টাফ রিপোর্টার

২২ জানুয়ারি ২০২২, শনিবার, ১১:১৬ অপরাহ্ন

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তামিম ইকবালের নিজে থেকে সরে যাওয়ায় ধারণা করা হয় এই ফরম্যাটে হয়তো আর খেলতে চান না। এ নিয়ে এতো দিনেও আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি বাঁহাতি এই ওপেনার। তবে শনিবার বিপিএলের ম্যাচ দেখতে এসে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলছেন, তামিম তাকে জানিয়েছেন তিনি আর এই ফরম্যাটে ফিরতে চান না।

চলতি বিপিএলে প্রথম দুই ম্যাচেই ফিফটি হাঁকালেন তামিম। তবে দুই ম্যাচেই তার স্ট্রাইক রেট ছিলো দৃষ্টিকটু। প্রথম ম্যাচে ফিফটি ছুঁয়েছেন ৪১ বলে। শনিবার দ্বিতীয় ম্যাচে ফিফটি ছুঁয়েছেন ৪২ বলে। দুই ম্যাচেই ফিরেছেন ফিফটির পরপর, প্রথম ম্যাচে ৫০ এরপর দ্বিতীয় ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে আউট হন ৫২ রানে। দুই ম্যাচেই হেরেছে তার দল মিনিস্টার ঢাকা।

আজকের ম্যাচ শেষে খেলা দেখতে আসা বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন কথা বলেন সংবাদ মাধ্যমের সাথে। আর সেখানেই তামিম ইকবালের টি-টোয়েন্টি খেলতে না চাওয়া প্রসঙ্গে জানান।

পাপন বলেন, ‘তামিমকে আমি বলেছি তুমি আবার ফেরত আসো টি-টোয়েন্টিতে। এটা ছাড়বা কেন? তুমি আমাদের সেরা ওপেনার। অবশ্যই তোমার থাকা উচিৎ। কিন্তু ও আমাকে বলল পাপন ভাই আমাকে জোর কইরেন না। আপনি জোর করলে তো আমাকে আসতেই হবে। কিন্তু আমি আসলেই এই ফরম্যাটে খেলতে চাই না। এটা বলার পরে আমার মনে হয়েছে আর কিছু বলা উচিৎ না। ও যদি খেলতেই না চায় ওকে জোর করে খেলানোটা ঠিক না।
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com