বিনোদন

হঠাৎ হলুদ বিয়ের আয়োজন

স্টাফ রিপোর্টার

২৩ জানুয়ারি ২০২২, রবিবার, ৮:১৯ অপরাহ্ন

হঠাৎ করেই হলুদের আয়োজন। এর পরপরই বিয়ে! বিষয়টি অনেকটা সিনেম্যাটিক মনে হলেও ঘটেছে তেমনই। আসলে পরীর ক্যারিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, পুরোটাই ফিল্মি আদলেই এখন পর্যন্ত ঘটেছে। তারই ধারাবাহিকতায় ঘরোয়া আয়োজনে হয়ে গেল চিত্রনায়িকা পরীমনি ও নায়ক শরিফুল রাজের গায়ে হলুদ সন্ধ্যা। শুক্রবার দিবাগত রাতে এই ঘরোয়া আয়োজন হয়। আর বিয়ের আনুষ্ঠানিকতা হয় গতকাল রাতে। এমনটাই জানিয়েছেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম।
অনেকের মনে খটকা লাগতে পারে রাজ-পরীর হলুদ-বিয়ের খবরে। কারণ, এরমধ্যেই নতুন বছরের সবচেয়ে বড় সারপ্রাইজটি এসেছে এই তারকা দম্পতির কাছ থেকে। গত ১০ই জানুয়ারি জানিয়েছেন, ২০২১ সালের ১৭ই অক্টোবর তারা বিয়ে করেছেন! এরমধ্যে বাবা-মা হতে চলেছেন তারা। এমন খবরের পর শুক্রবার দিবাগত রাতে সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল হলো রাজ-পরী দম্পতির গায়ে হলুদের ছবি। যে অনুষ্ঠানে অভিভাবক হিসেবে উপস্থিত ছিলেন তিন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী ও রেদওয়ান রনি। আরও ছিলেন রাজ-পরী পরিবারের নিকট স্বজনরা। গিয়াসউদ্দিন সেলিম  বলেন, সত্যিকার অর্থে এতদিন যা হয়েছে সেখানে তো আসলে আনুষ্ঠানিকতার সুযোগ ছিল না। তো এখন সেই আনুষ্ঠানিকতাটা ঘরোয়াভাবে ওরা করছে। তাছাড়া এতদিন দুই পরিবারের সদস্যদের মধ্যেও সেভাবে দেখা-সাক্ষাতের সুযোগ হয়নি। যেটা এখন হলো।
সেলিম জানান, রাজ-পরীর বাসাতেই ২০ জনের মতো অতিথি নিয়ে হলুদের আয়োজন হয়েছে। একইভাবে শনিবার রাতেও বিয়ের আনুষ্ঠানিকতা হয়েছে। রাজ-পরীর প্রেম ও বিয়ের ঘটনাটি ঘটে গিয়াস উদ্দিন সেলিমের মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘গুনিন’-এর শুটিংয়ে। এই ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করলেন তারা।
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com