বিনোদন

মা হয়েছেন প্রিয়াংকা

বিনোদন ডেস্ক

২৩ জানুয়ারি ২০২২, রবিবার, ৮:১৯ অপরাহ্ন

জনপ্রিয় বলিউড ও হলিউড  অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া মা হয়েছেন। সারোগেসি পদ্ধতিতে সন্তানের মা হয়েছেন তিনি। শুক্রবার দিবাগত রাতে এক ইনস্টাগ্রাম পোস্টে এ তথ্য জানিয়েছেন অভিনেত্রী নিজেই। পোস্টে তিনি লিখেছেন, সবাইকে অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমরা সারোগেট পদ্ধতিতে সন্তানকে স্বাগত জানিয়েছি। এই বিশেষ সময়ে আমরা বিনীতভাবে সবার শুভকামনা চাই যাতে করে পরিবারকে আরও বেশি সময় দিতে পারি। সবাইকে অনেক ধন্যবাদ। পোস্টে স্বামী নিক জোনাসকে একটি হার্ট ইমোজিসহ মেনশন করেছেন নায়িকা। আর বিষয়টি জানানোর পর থেকেই পোস্টের কমেন্ট বক্স ভেসে যাচ্ছে অভিনন্দনের বন্যায়। মুম্বই মিরর বলছে, প্রিয়াংকা চোপড়া কন্যা সন্তানের মা হয়েছেন। এদিকে গত বছর বিয়ের তিন বছর উদ্‌যাপন করেছেন তারকা দম্পতি।
প্রণয় থেকে পরিণয়, প্রতি ক্ষেত্রেই ছিল সমালোচনার ঝড়। নিকের চেয়ে বয়সে অনেকটাই বড় প্রিয়াংকা। ফলে, এই বিয়ে আদৌ টিকবে কিনা, তাই নিয়ে চর্চা ছিল সব মহলে। তবে তারা কোনো বিরূপ মন্তব্য কানে তোলেননি। বদলে রাজস্থানের উমেদ ভবন রাজবাড়ীতে ধুমধাম করে হিন্দু মতে বিয়ে সারেন। পরে আবার খ্রিস্টান মতে বিয়ে করেন গির্জায় গিয়ে। এরপরও বিভিন্ন সময় তাদের সম্পর্ক ভাঙার গুঞ্জন উঠেছে। কিন্তু তার বিপরীতে তারা শক্ত করে ধরে থেকেছেন একে অন্যের হাত। পথ চলেছেন নিজেদের মর্জিতে।
তারই ফসল সারোগেসির মাধ্যমে জন্ম নেয়া সদ্যোজাত। জানা গেছে, প্রিয়াংকা কয়েকদিন বিশেষভাবে কাজ রাখেননি। সন্তানকেই এখন সময় দেবেন বেশি।
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com