বিনোদন

সুস্থ হয়ে কাজে ফিরলেন প্রিসিলা

স্টাফ রিপোর্টার

২২ জানুয়ারি ২০২২, শনিবার, ১:৩৭ অপরাহ্ন

ফাতেমা নাজনীন প্রিসিলা। ইউটিউব এবং ফেসবুকে সমাজ সেবামুলক কাজের ভিডিও এবং বিভিন্ন অঙ্গনের মানুষদের নিয়ে লাইভ করে সফলতা পেয়েছেন তিনি। বেশ আগেই ১৮ বছর বয়সি এই তরুণী সোশ্যাল মিডিয়ায় তারকা বনে গেছেন। তিনি নিউইয়র্কে থেকেও দেশের বিভিন্ন প্রান্তের অসহায় মাবুষের মাঝে নানা ধরনের সহায়তামূলক কর্মকাণ্ড পরিচালনা করে যাচ্ছেন। বিভিন্ন সময় অবহেলিত মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। এই শীতের মধ্যেও বাংলাদেশের পাঁচশর বেশি মানুষকে জ্যাকেট ও গরম কাপড় দিয়েছেন।

গত কয়েক মাসে দেশের দরিদ্র-অসহায় মানুষদের স্থাপন করে দিয়েছেন ৩০টির বেশি নলকূপ। কদিন আগেই এই মানবতার কন্যা করোনায় আক্রান্ত হয়েছিলেন। এক সপ্তাহেরও বেশি সময় তিনি হাসপাতালে ভর্তি ছিলেন। এ সময় বেশ উদ্বিগ্ন সময় পার করেছেন প্রিসিলাভক্তরা। তবে এবার সুখবর দিলেন প্রিসিলা। তিনি পুরোপুরি সুস্থ হয়ে বাসায় ফিরেছেন। ফিরেই একটি লাইভের মাধ্যমে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন। এরইমধ্যে কাজে ফেরার ঘোষণা দিয়েছেন তিনি। আজ রাতেই তিনি লাইভে ফিরছেন। প্রিসিলা বলেন, মামুন বিশ্বাস আজকে লাইভে থাকবেন।

তিনি বাংলাদেশের সবার প্রিয় মুখ। ব্যতিক্রম একজন অতিথি সিরাজগঞ্জের মামুন বিশ্বাস। তিনি মানবতা ও বন্যপ্রাণী নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশের জনপ্রিয় উপস্থাপক হানিফ সংকেতের ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে মামুন বিশ্বাসের প্রতিবেদন প্রচার হয়েছে। এছাড়াও তার কাজ নিয়ে আন্তর্জাতিক ভাবে ডকুমেন্টারী নির্মিত হয়েছে এবং বাংলাদেশে ও বিদেশে টেলিভিশন ও পত্রিকায় নিউজ হয়েছে। আশা করছি খুব ভালো একটি লাইভ সেশন হবে আজ। আর এর মাধ্যমে অনেকেই উদ্বুদ্ধ হবেন মানবতা ও বন্যপ্রাণী নিয়ে।
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com