অনলাইন

শিক্ষামন্ত্রীর সঙ্গে আলোচনা করতে ঢাকায় যাচ্ছে শাবি শিক্ষার্থীদের প্রতিনিধি দল

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে

২১ জানুয়ারি ২০২২, শুক্রবার, ৩:৪৬ অপরাহ্ন

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সঙ্গে দেখা করতে ঢাকায় যাচ্ছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আন্দোলনরত শিক্ষার্থীদের একটি প্রতিনিধি দল। আজ বিকেলে তারা ঢাকার পথে রওনা দেবেন। তবে- ক্যাম্পাসে অনশন ও আন্দোলন অব্যাহত থাকবে বলে জানিয়েছেন শিক্ষার্থীরা।

দুপুরে ক্যাম্পাসের অনশনস্থলে আসেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলের নেতৃত্বে একটি প্রতিনিধি দল। তারা প্রথমে শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন। এরপর বাসভবনে গিয়ে তারা ভিসি প্রফেসর ফরিদ উদ্দিন আহমদের সঙ্গে কথা বলেন। পরে বেরিয়ে আসার পর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেলের মোবাইল ফোনে শিক্ষামন্ত্রীর সঙ্গে কথা বলেন আন্দোলনকারী শিক্ষার্থীদের একজন। এ সময় শিক্ষামন্ত্রী তাদের প্রতিনিধি দলকে ঢাকায় গিয়ে আলোচনার প্রস্তাব দিলে শিক্ষার্থীরা রাজি হন।

শিক্ষামন্ত্রীর সঙ্গে কথা বলার পর শিক্ষার্থীরা প্রেস ব্রিফিংয়ে জানিয়েছেন- তাদের একটি প্রতিনিধি দল বিকেলেই শিক্ষামন্ত্রীর সঙ্গে কথা বলতে ঢাকায় যাবেন। তারা জানান- ভিসির পদত্যাগ দাবিতে ক্যাম্পাসে আন্দোলন চলমান থাকবে। ঢাকায় বৈঠকে শিক্ষামন্ত্রী তাদের দাবি মেনে নিলে তারা অনশন ও আন্দোলন থেকে সরে যাবে।
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com