বিশ্বজমিন

সেক্স টেপ ধারণ করেছেন মার্কিন সেলিব্রেটি ভ্যানজান্ট

মানবজমিন ডেস্ক

২০ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার, ১:০০ অপরাহ্ন

সেক্স টেপ বানানোর কথা স্বীকার করেছেন যুক্তরাষ্ট্রের মিক্সড মার্শাল আর্ট তারকা পেইজ ভ্যানজান্ট। বলেছেন, স্বামী অস্টিন ভ্যান্ডারফোর্ডের সঙ্গে তিনি এই সেক্স টেপ তৈরি করেছেন। তবে তা তার ভক্তদের জন্য উন্মুক্ত করবেন কিনা তা জানাননি। ইনস্টাগ্রামে এ সপ্তাহে ভক্তদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে এ কথা স্বীকার করেন তিনি। এ খবর দিয়েছে অনলাইন নিউ ইয়র্ক পোস্ট।

এতে বলা হয়, পেইজ ভ্যানজান্ট যুক্তরাষ্ট্রের মিক্সড মার্শাল আর্ট, বক্সিং তারকা। একই সঙ্গে তিনি লেখিকা ও মডেল। তার আছে ৩০ লাখ অনুসারী। তারাই অনলাইনে প্রশ্নোত্তর পর্বে তার কাছে জানতে চান, স্বামী অস্টিনের সঙ্গে তিনি কোনো সেক্স টেপ ধারণ করবেন কিনা। জবাবে ভ্যানজান্ট বলেন- করবো কি? এরই মধ্যে অবশ্যই এমন টেপ আমরা বানিয়েছি। তবে তা শেয়ার করবো কিনা, বিক্রি করবে কিনা, প্রমোট করবো কিনা জানতে চান? সেটা এক ভিন্ন কাহিনী।

ভ্যানজান্ট এবং অস্টিন পেশাদার মিক্সড মার্শাল আর্টিস্ট। ২০১৮ সালের সেপ্টেম্বরে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। করোনা মহামারির প্রথম দিকের কয়েকটি মাসে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পান তারা। এর কারণ, বাড়ির বিভিন্ন প্রান্তে তারা নগ্ন ছবি ধারণ করেছিলেন। তা আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ারও করেছিলেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পুলে রগরগে ছবি পোস্ট করেছেন ভ্যানজান্ট। তাতে তাকে একটি রক্তিম বিকিনি পরে পোজ দিতে দেখা যায়। এ সময় শরীরের উপরের অংশে ছিল শুধু একটি চেইন। এ নিয়ে নিজের ওয়েবসাইটে তিনি লিখেছিলেন, অর্থ কোনো সুখ দিতে পারে না। কিন্তু যখন আমার মন খারাপ লাগে আমি ডায়মন্ড পরতে ভালবাসি।
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com