অনলাইন

ট্রাফিক পুলিশের দিকে টাকা ছুড়ে মারলেন বিদেশি

অনলাইন ডেস্ক

২০ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার, ১০:৩৫ পূর্বাহ্ন

রাজধানীতে গাড়ি থামিয়ে লাইসেন্স চেক করা নিয়ে বিতণ্ডায় জড়িয়ে এক ট্রাফিক পুলিশের দিকে টাকা ছুড়ে মরলেন ক্ষুব্ধ এক বিদেশি নাগরিক। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। ওই ভিডিওতে দেখা যায়, ওই বিদেশি ট্রাফিক পুলিশকে লক্ষ্য করে বারবার বলছেন, ‘ইউ ওয়ান্ট মানি, আই গিব ইউ দিস ...মানি (তুমি টাকা চাচ্ছ, আমি তোমাকে টাকা দিচ্ছি)।’ এই বলে তিনি ওই ট্রাফিক পুলিশের গায়ের দিকে টাকার নোট ছুড়ে মারছেন।

জানা গেছে, রাজধানীর তেজগাঁও ট্রাফিক বিভাগের অধীন রাওয়া ক্লাবের সামনের রাস্তায় গত মঙ্গলবার এ ঘটনা ঘটে। পথচারী কেউ একজন ঘটনার ভিডিওটি ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন। পরে সেটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। ওই বিদেশি হলেন চীনের নাগরিক। তিনি একটি তৈরি পোশাক কারখানায় চাকরি করেন। ওই গাড়িটি তাঁর অফিসের।

এ বিষয়ে জানতে চাইলে তেজগাঁও ট্রাফিক বিভাগের উপকমিশনার সাহেদ আল মাসুদ জানান, ‘রাওয়া ক্লাবের সামনে একটি গাড়ি থামিয়ে নথি পরীক্ষা করছিল পুলিশ। ওই গাড়িতে বিদেশি ছিলেন। পুলিশ সদস্যরা গাড়ির চালকের সঙ্গেই কথা বলছিলেন। নথি পরীক্ষায় একটু সময় লাগছিল। ওই বিদেশির হয়তো কোনো মিটিং ছিল। দেরি হওয়ার কারণে তিনি বিরক্ত হন। তাঁর মনে হয়েছে, হয়তো চেক করছে টাকার জন্য। আমরা পরীক্ষা করে দেখেছি, তাঁর সঙ্গে খারাপ আচরণ করা হয়েছে কি না, তাঁর কাছে টাকা চাওয়া হয়েছে কি না। এখন পর্যন্ত এ ধরনের তথ্য পাওয়া যায়নি।
তিনি আরও বলেন, ওই বিদেশি নাগরিকের কর্মকাণ্ডে পুলিশসহ দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। এ ঘটনায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। পরে মামলাও হতে পারে।
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com