বাংলারজমিন

'বাংলাদেশের আরেক নাম জিয়াউর রহমান'

অনলাইন ডেস্ক

১৯ জানুয়ারি ২০২২, বুধবার, ৯:৪৯ অপরাহ্ন

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক এমপি মসিউর রহমান বলেছেন, তলাবিহীন ঝুড়ির মত গরীব একটা দেশ থেকে স্বনির্ভর দেশ গঠনই ছিল সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মূল উদ্দেশ্য। কৃষি, শিল্পসহ সকল দিকে উন্নয়ন তার প্রমাণ। ধ্বংস হতে বসা একটা দেশকে সংগঠিত করেছেন যিনি, তিনি আমাদের নেতা জিয়াউর রহমান। কিন্তু আজ এই জিয়াউর রহমানের নাম মুছে দিতে সরকার নানা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন- হত্যা, গুম, খুনের মাধ্যমে আর বেশিদিন ক্ষমতা ধরে রাখতে পারবে না এই অবৈধ সরকার। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৬তম জন্মদিন উদযাপন উপলক্ষে বুধবার ঝিনাইদহে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এ সময় দোয়া মাহফিল ও শীতবস্ত্র বিতরণ কর্মসূচি পালন করা হয়।

ঝিনাইদহ সদর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এড. আবদুল আলিমের সভাপতিত্বে ও  পৌর বিএনপির সাবেক যুগ্ম-সম্পাদক শাকিল আহমেদের সঞ্চালনায় মসিউর রহমান আরও বলেন- আজ নানা কাজের মাধ্যমে দেশের নামে কলঙ্ক দেয়া হচ্ছে,  দেশের সকল প্রতিষ্ঠানের নাম হাজার হাজার কোটি টাকা খরচ করে পরিবর্তন করা হচ্ছে। এই অবস্থা চলতে দেয়া হবে না। অচিরেই এই অবৈধ সরকারের পতন হবে ইনশাআল্লাহ।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সাবেক যুগ্ম-সম্পাদক ও সরকারি কেসি কলেজ শাখার সাবেক জিএস এম শাহজাহান আলী, জেলা যুবদল সভাপতি আহসান হাবীব রনক, জেলা ছাত্রদল সভাপতি মো. সোমেনুজ্জামান সোমেন, জেলা কৃষকদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক মো. সামসুর রহমান, জেলা ওলামাদলের আহবায়ক আল মাহাদী লিপিয়ার, জেলা মহিলাদলের সাধারণ সম্পাদিকা আয়েশা খাতুন, সদর পৌর বিএনপির সাবেক যুগ্ম-সম্পাদক আলী আহমেদ ফকোর উদ্দিন, সদর থানা যুবদলের আহবায়ক মো. আশরাফুল ইসলাম আশরাফ, জেলা তাঁতীদলের ভারপ্রাপ্ত আহবায়ক মোন্নাফ কাজী, সদর পৌর যুবদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক উক্তি কাজীসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com