অনলাইন

ফায়ার সার্ভিসের ১৩ কর্মকর্তার পদোন্নতি

স্টাফ রিপোর্টার

১৭ জানুয়ারি ২০২২, সোমবার, ৬:১৬ অপরাহ্ন

সহকারী পরিচালক পদে পদোন্নতি পেয়েছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ১৩ জন উপসহকারী পরিচালক ও সমমান পদের কর্মকর্তা। সোমবার সকালে অধিদপ্তরের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‌্যাঙ্কব্যাজ পরিয়ে দেন মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন।
সংস্থাটির পরিচালক (প্রশাসন ও অর্থ) মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মহাপরিচালক বলেন, পদোন্নতি শুধু মর্যাদা আর র‌্যাঙ্ক বৃদ্ধি করে না, এটির মাধ্যমে দয়িত্বও বৃদ্ধি পায়। আমি আশা করবো, সবাই তাদের বর্ধিত দায়িত্ব সততা ও স্বচ্ছতার সঙ্গে যথাযথভাবে পালনের মাধ্যমে তাদের পদোন্নতির প্রতিদান দেবেন। দুর্ঘটনার ফোন পেলেই ফায়ার সার্ভিসের কর্মীরা যেমন সততার সঙ্গে সেবার জন্য ঝাঁপিয়ে পড়ে। ফায়ার সার্ভিসের প্রতিটি সেবার ক্ষেত্রেই এই নীতিমালা বাস্তবায়নের বিষয়ে পদোন্নতিপ্রাপ্তরা সচেষ্ট হবেন।
সভাপতির বক্তব্যে অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও অর্থ) মো. হাবিবুর রহমান সন্তোষ প্রকাশ করে বলেন, মহাপরিচালকের আন্তরিক উদ্যোগ আর নির্দেশনায় আমরা নতুন বছরের প্রথম মাসেই এই পদোন্নতি দিতে পেরে আনন্দিত। স্বল্পতম সময়ের মধ্যে পদোন্নতির ব্যবস্থা করায় মহাপরিচালকের প্রতি কৃতজ্ঞ।  
অনুষ্ঠানে সূচনা বক্তব্য দেনÑ উপ-পরিচালক (প্রশাসন ও অর্থ) মো. ওহিদুল ইসলাম। পদোন্নতিপ্রাপ্তদের মধ্যে প্রতিক্রিয়া ব্যক্ত করেন সহকারী পরিচালক (ওয়্যারহাউজ ও ফায়ার প্রিভেনশন) মো. আনোয়ার হোসেন। অন্যদের মধ্যে বক্তব্য দেনÑ ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক লে. কর্নেল (অব.) এসএম জুলফিকার রহমান। এ সময় পরিচালক (প্রশিক্ষণ, পরিকল্পনা ও উন্নয়ন) লে. কর্নেল মো. রেজাউল করিম, প্রকল্প পরিচালকগণ, উপ-পরিচালকগণসহ অন্যান্য জ্যেষ্ঠ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com