বিশ্বজমিন

ভক্তদের মনোরঞ্জন করবেন এবার পর্নো তারকারা!

মানবজমিন ডেস্ক

১৭ জানুয়ারি ২০২২, সোমবার, ১১:০০ পূর্বাহ্ন

এবার ভক্তদের মনোরঞ্জন করবেন পর্নো তারকারা। ভক্তরা সঙ্গ ভোগ করতে পারবেন তার প্রিয় তারকার। তাদের স্বপ্নকে বাস্তবে রূপ দিতে উদ্যোগ নিয়েছেন অনেক পর্নো তারকা। এ জন্য অবশ্য ভক্তদের গাঁট থেকে পয়সা খরচ করতে হবে। তাদের জন্য পর্নো তারকাদের হুবহু আকৃতি ও গড়নে, অবয়বে সেক্স ডল তৈরি করা হচ্ছে। এসব সেক্স ডল ভাড়া নেয়া যাবে একটি নির্দিষ্ট সময়ের জন্য। বৃটেনে তিন দিনের জন্য এই ভাড়া শুরু হবে ৪৩৭ পাউন্ড। যুক্তরাষ্ট্রে ৬০০ ডলার।

বৃটিশ একটি ট্যাবলয়েড পত্রিকার অনলাইন সংস্করণ এ খবর দিয়ে বলেছে, বিপুল সংখ্যক পর্নো তারকা এমন একটি প্রকল্পে স্বাক্ষর করেছেন। এর অধীনে তাদের আকার-আকৃতির সেক্স ডল নির্মাণ করা হচ্ছে।
এই ধারণাটি বাস্তবায়ন করছে ইনফার্নো নামের একটি প্রতিষ্ঠান। তারা এ সময়ে জনপ্রিয় বৃটিশ পর্নো তারকা সোফি অ্যান্ডারসন, তার বয়ফ্রেন্ড ডামিয়েন ওলিভার, ব্রান্ডি মাই, ডেসটিনি রেড, থোর জনসন ও অনেকের সঙ্গে এ নিয়ে চুক্তি করেছে। শুধু তা-ই নয়, তারা সেক্স ডল, সেক্স টয় থেকে শুরু করে সংশ্লিষ্ট বিভিন্ন পণ্য প্রস্তুত করে ও ভাড়া দিয়ে থাকে।

ইনফার্নোর প্রতিষ্ঠাতা বেন স্ট্রাউড বিশ্বাস করেন, অনলাইনে একটি প্রাপ্ত বয়স্কদের সাইটে ব্যাপক উত্থান ঘটেছে। এর ফলে এই ব্যবসা এখন জমে উঠেছে। এর ফলে অধিক থেকে অধিক পরিমাণ ভক্ত তাদের প্রিয় তারকার সঙ্গে যুক্ত হওয়ার আগ্রহ প্রকাশ করছেন। কিন্তু বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এসব যুবতীর ধারেকাছে ঘেঁষতে পারেন না তারা। তাদের চাহিদার দিকে লক্ষ্য রেখে ওইসব তারকার রেপ্লিকা বা সেক্স ডল নির্মাণের ধারণা মাথায় এসেছে।
বেন স্ট্রাউড বিশ্বাস করেন, এসব সেক্স ডল ভক্তদের কাছে খুব গ্রহণযোগ্যতা পাবে।

আর এর সঙ্গে যেসব তারকা চুক্তি করেছেন তারাও উপকৃত হবেন। তাই আমরা বিখ্যাত পর্নো তারকাদের তাদের লাইফসাইজের ডল বানোনোর সিদ্ধান্ত নিয়েছি। তাদের পায়ের তালু থেকে মাথার চুল পর্যন্ত শরীরের প্রতিটি অঙ্গ হুবহু একই করে তৈরি করছি আমরা। ফলে তা ভক্তের মনে বাস্তব তারকার অনুভূতি এনে দিতে পারে।
এসব ডল তিন, পাঁচ এবং সাত দিনের চুক্তিতে ভাড়া দেয়া হবে। তাদেরকে ব্যবহার শেষে ফেরত দেয়ার পর তা যতœ সহকারে পরিষ্কার করে স্বাস্থ্য উপযোগী করা হবে। কেউ চাইলে ৭৩০৮ পাউন্ডে এসব ডল বৃটেনে কিনে নিতে পারেন অথবা যুক্তরাষ্ট্রে তার দাম পড়বে ১০ হাজার ডলার।

চাহিদা মেটানোর জন্য ভক্তদের কাছ থেকেও কোম্পানিটির কাছে অনুরোধ ছিল। কিন্তু তারকাদের সঙ্গে চুক্তি বা সম্মতি ছাড়া তারা এই ডলগুলো প্রস্তুত করতে পারেন না। এ জন্য তারা প্রস্তুতি নিয়েছে অনেকদিন।
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com