দেশ বিদেশ

শেষ হল স্টার টেক ও বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের যৌথ আয়োজনে গেমিং প্রতিযোগিতা

স্টাফ রিপোর্টার

১৬ জানুয়ারি ২০২২, রবিবার, ৬:২৯ অপরাহ্ন

শেষ হল শীর্ষ প্রযুক্তি পণ্য বিক্রেতা প্রতিষ্ঠান স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড ও দেশের শীর্ষস্থানীয় শিক্ষা প্রতিষ্ঠান বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের যৌথ আয়োজনে গেমিং প্রতিযোগিতা, "ইন্ট্রা বুয়েট ভ্যালরেন্ট কাপ "।

১১ তারিখ বিকাল ৪ টায় বুয়েট অডিটোরিয়ামে MurgiBlaster বনাম Under-doge  টিমের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর Under-doge টিম ইন্ট্রা বুয়েট ভ্যালরেন্ট কাপের বিজয়ী হয়। এবং দ্বিতীয় স্থান দখল করে MurgiBlaster

৫৫ হাজার টাকা প্রাইজপুলের টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে বুয়েটের প্রায় ৩০  টি দল। ১০ জানুয়ারিতে  ৪ টি বাছাইকৃত দল, Under-doge,  MurgiBlaster ,Momentum এবং Chadmium মাঝে সেমি ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

 প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য দলগুলো বিনামূল্যে নিবন্ধনের সুযোগ ছিল । প্রাথমিক বাছাইয়ের নির্বাচিত ৩০ টি দল নিয়ে শুরু হয়েছিল মূল প্রতিযোগিতা। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দল পাবে ২৫ হাজার টাকা পুরস্কার এছাড়াও পর্যায়ক্রমে স্থান অর্জনকারী দলগুলো যথাক্রমে ১৫ হাজার টাকা ও ১০ হাজার এবং ৫ হাজার টাকা পাবে।

টুর্নামেন্ট অংশ নিতে রেজিস্ট্রেশন এর সময়কাল ছিল ২০ থেকে ২৭ ডিসেম্বর ২০২১। অনলাইনভিত্তিক ও অফলাইন ভিত্তিক এই টুর্নামেন্ট চলেছে  জানুয়ারির ১১ তারিখ পর্যন্ত। সকল তথ্য পাওয়া যাবে https://www.startech.com.bd/ থেকে।

রেজিস্ট্রেশন ও টুর্নামেন্ট ভিত্তিক সব তথ্য জানতে পারবেন স্টার টেক এন্ড ইঞ্জিনিয়ারিং এর ফেসবুক পেজে। এই টুর্নামেন্টের অরগেনাইজার হিসেবে ছিল বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়।
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com