আলাপন

মৌলিক গানেই বেশি জোর দিচ্ছি -আনিসা

ফয়সাল রাব্বিকীন

বিনোদন ১৫ জানুয়ারি ২০২২, শনিবার | সর্বশেষ আপডেট: ৮:৩১ পূর্বাহ্ন

চলতি প্রজন্মের সংগীতশিল্পী আতিয়া আনিসা। গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। প্লেব্যাক, অডিও, স্টেজ- প্রতিটি মাধ্যমেই নিয়মিত তিনি। এরই মধ্যে বেশকিছু গানের মাধ্যমে প্রশংসিত হয়েছেন এ গায়িকা। সব মিলিয়ে এখন কি অবস্থা? দিনকাল কেমন কাটছে? আনিসা বলেন, বেশ ভালো আছি। তবে ব্যস্ততার মধ্যে দিয়েই সময়টা কাটছে। এখন ব্যস্ততা কি নিয়ে? এ গায়িকা বলেন, ব্যস্ততা গান নিয়েই। নতুন গান, স্টেজ শো, চ্যানেল গুলোর অনুষ্ঠান নিয়েই ব্যস্ততা চলছে।
সম্প্রতি নতুন একটি গান প্রকাশ হলো।

‘ডুবে আছি তোমাতে’ শিরোনামের দ্বৈত এ গানটিতে আমার সঙ্গে কণ্ঠ দিয়েছেন কলকাতার রাহুল দত্ত। গানটির কথা লিখেছেন জসিম উদ্দিন। সুর ও সংগীত করেছেন তন্ময় মাহাবুবুল। সৈকত রেজার পরিচালনায় গানটির ভিডিওতে নিজেই পারফর্ম করেছি। সঙ্গে ছিলেন ফজলে রাব্বী খান। সুন্দর কথা ও সুরের গান। আমার বিশ্বাস সময়ের সাথে গানটি ভালো অবস্থানে যাবে। স্টেজ শোয়ের কি অবস্থা? আনিসা বলেন, স্টেজ শো করছি তবে খুব বেছে বেছে। মৌলিক গানেই বেশি জোর দিচ্ছি। গানের ক্ষেত্রে বাবাই আমাকে গাইড করছেন।

উনি চান আমি যেন মৌলিক গান করি, শো এখন তেমন না করি। আমি নিজেও সেটা চাই। তাই শো কম করছি। সবশেষ কদিন আগেই সিলেটে শো করেছি। খুব ভালো একটি শো ছিল। নতুন গান কি আসছে সামনে? উত্তরে আনিসা বলেন, গত কিছুদিনে কয়েকটি গান প্রকাশ হয়েছে। এগুলো থেকে ভালো সাড়া মিলছে। নতুন একটি ছবিতেও প্লেব্যাক করলাম। তাছাড়া অনন্ত বর্ষার ‘দিন দ্যা ডে’ ছবিতেও ইমরান ভাইয়ের সঙ্গে একটি দ্বৈত গানে কণ্ঠ দিয়েছি। অডিওতে কয়েকটি নতুন গান করা আছে, এগুলো প্রকাশ পাবে সামনে।

কয়েকটি নতুন গানের কথা চলছে। গান নিয়ে সামনের পরিকল্পনা কি? আনিসা বলেন, আমি পেশাগতভাবে গান করছি খুব বেশি সময় হয়নি। এই অল্প সময়ে অনেক ভালোবাসা পেয়েছি শ্রোতা--সহকর্মীদের কাছ থেকে। এখনো অনেক কিছু শিখছি। মিউজিক ইন্ডাস্ট্রির মানুষেরা খুব সহযোগিতা করছেন। আমি এমন কিছু গান করতে চাই যা মানুষের মাঝে দীর্ঘদিন টিকে থাকবে। সেই লক্ষ্যেই কাজ করছি। নাটক, সিনেমা, অডিও- এই তিন জায়গাতেই কাজ করছি।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

উচ্ছ্বসিত পরীমনি

২০ জানুয়ারি ২০২২

আসছে ‘ফ্যামিলি ফ্রেন্ডস’

২০ জানুয়ারি ২০২২

তৌসিফের পরিকল্পনা

২০ জানুয়ারি ২০২২

ফাহিম-ফারিনের রোমান্স

২০ জানুয়ারি ২০২২

ফের হিন্দি ওয়েব সিরিজে

২০ জানুয়ারি ২০২২

অরুণার প্রশ্ন

২০ জানুয়ারি ২০২২

ছোট পর্দায় আজ

২০ জানুয়ারি ২০২২

এনটিভিতে ‘হাওয়াই মিঠাই’এনটিভিতে আজ ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘হাওয়াই মিঠাই’। নাটকটি ...

এফডিসিতে ৩ কোটি টাকার মসজিদ

১৯ জানুয়ারি ২০২২



বিনোদন সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status