মির্জা ফখরুলের বাসার সবাই করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার

অনলাইন (৬ দিন আগে) জানুয়ারি ১৪, ২০২২, শুক্রবার, ৮:৫৫ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১:০৭ অপরাহ্ন

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার স্ত্রী রাহাত আরা বেগমের পর তার বাসায় অবস্থানরত কন্যা, ভাই, ভাবী, কাজের লোকসহ সকলেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মির্জা ফখরুলের শারীরিক খুব বেশি জটিলতা না থাকলেও তার গলায় খুশখুশে কাশি আছে। অন্যদেরও তেমন কোনো জটিলতা নেই। আগামী বুধবার ফের নমুনা পরীক্ষা করাবেন মির্জা ফখরুল।

শুক্রবার সন্ধ্যায় বিএনপি মহাসচিবের শারীরিক অবস্থার খোঁজ নিতে তার বাসায় যায় চিকিৎসকদের একটি প্রতিনিধিদল। প্রতিনিধি দলে ছিলেন- বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, ডা. জাহেদুল কবির, ডা. তৌহিদুর রহমান আউয়াল, সাইফুল আলম বাদসা, ডা. সাখাওয়াত রাজিব ও মুনতাসীর হাসান।
ডা. রফিকুল ইসলাম জানান, বিএনপির মহাসচিবসহ তার বাসার সবাই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা বাসায় থেকেই নিয়মিত চিকিৎসা সেবা নিচ্ছেন। মির্জা ফখরুল ইসলামের করোনা আক্রান্ত হওয়ার দ্বিতীয় সপ্তাহে চলছে।
বাসার অন্যরা পর্যায়ক্রমে করোনা ভাইরাসে আক্রান্ত হন। মির্জা ফখরুল ইসলাম আলমগীরের শারীরিক অবস্থা বেশি জটিল না থাকলেও তার গলায় খুশখুশে কাশি আছে। অন্যদেরও তেমন কোনো জটিলতা নেই। আগামী বুধবার ফখরুল আবারো করোনা ভাইরাসের নমুনা পরীক্ষা করাবেন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Kazi

২০২২-০১-১৫ ০০:১১:৩৯

Omicron variant আক্রান্ত হলে চিন্তার কারণ নাই । শুনেছি এটা কম ক্ষতিকর ও immune বর্ধক। যা পরে অন্য ভেরিয়েন্ট এর বিরুদ্ধেও ঢাল তৈরি করে ।

abdul wohab

২০২২-০১-১৪ ২১:০৬:০০

আল্লাহ তায়ালা মজলুম জননেতা ও তার পরিবারের সবাইকে শেফায়ে আজেলা কামেলা দান করুন।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

ভারতের কাছে বড় লজ্জা !

২০ জানুয়ারি ২০২২

শনাক্তের হার ২৬.৩৭

নতুন শনাক্ত ১০৮৮৮, আরও ৪ জনের মৃত্যু

২০ জানুয়ারি ২০২২



অনলাইন সর্বাধিক পঠিত



ফেনী আইনজীবী সমিতির নির্বাচন

বিএনপি-জামায়াত ১০টি, আওয়ামী লীগ ৪টিতে জয়ী

DMCA.com Protection Status