ফেনীতে ১৪ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৭ ছিনতাইকারী গ্রেপ্তার

ফেনী প্রতিনিধি

বাংলারজমিন ১৫ জানুয়ারি ২০২২, শনিবার

ফেনী শহরের তাকিয়া রোডে সম্রাট মেজর ফ্লাওয়ারস মিলের ছিনতাই হওয়া ১৪ লাখ টাকার মধ্যে ৪ লাখ টাকাসহ ৭ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল দুপুরে ফেনী পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা এ তথ্য জানান। গ্রেপ্তারকৃতরা হলেন- দেলোয়ার হোসেন বাবু (২০), সুমন সিকদার (২১), মো. সাকিব খান (২০), মো. রনি (২১), মো. শিপন (২২), ওমর ফারুক আরমান (২০) ও আল আমিন (২৫)। এদের সকলের বাড়ি দেশের বিভিন্ন জেলায়।  সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অং প্রু মারমা, ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন, জেরা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মেসবা উদ্দিনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  
ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানায়, গত ৬ই জানুয়ারি রাতে ফেনীর সম্রাট ফ্লাওয়ার মিলের কালেকশনের ১৪ লাখ টাকা নিয়ে মিলের কর্মচারী মো. জসিম ও মিন্টু কুমার তাদের প্রতিষ্ঠানে ফিরছিলেন। তারা শহরের তাকিয়া রোড এলাকায় পৌঁছলে দুর্বৃত্তরা তাদের দু’জনকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক আহত করে তাদের সঙ্গে থাকা টাকা ছিনিয়ে নিয়ে যায়। ওই ঘটনায় মিলের ম্যানেজার জসিম উদ্দিন বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা করেন। পরে পুলিশ সিসি ক্যামেরা ও তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান পরিচালনা করে ঢাকা, কক্সবাজার ও লক্ষ্মীপুর জেলা থেকে ৭ ছিনতাইকারীকে গ্রেপ্তার করে।
এ সময় তাদের কাছ থেকে দুটি ছোরা, ৩টি মোবাইল ফোন ও নগদ ৪ লাখ ২৮ হাজার টাকা উদ্ধার করে পুলিশ। গতকাল তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

অজ্ঞান পার্টির অভিনব কৌশল

সরাইলে সর্বস্ব খুইয়েছেন আনোয়ারা

২১ জানুয়ারি ২০২২

কাগজে-কলমে এখনো নদীতে বিলীন

চাঁপাই নবাবগঞ্জে চরের জমির মালিকানা নিয়ে অনিশ্চয়তা

২১ জানুয়ারি ২০২২

চাঁপাই নবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া মৌজার জমি ১৯৯৮ সালে পদ্মার ভাঙনে বিলীন হয়ে যায়। প্রায় ...

রংপুরে নার্সারি ব্যবসায়ীকে অপহরণের মূল হোতাসহ গ্রেপ্তার ২

২১ জানুয়ারি ২০২২

রংপুরে অপহরণ ও মুক্তিপণ আদায়কারী চক্রের মূল হোতাসহ ২ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এরা হলো- ...

শাহজাদপুরে দু’পক্ষের সংঘর্ষে ২০৮ জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ২৫

২১ জানুয়ারি ২০২২

সিরাজগঞ্জের শাহজাদপুরে উপজেলার বাঘাবাড়ি পশ্চিমপাড়া গ্রামে বিবদমান দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের নিহতের ঘটনায় দু’টি মামলায় ...

নরসিংদীতে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন

২১ জানুয়ারি ২০২২

নরসিংদীর কামারগাঁওয়ে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আপন বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন হয়েছে। ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



নোয়াখালী পৌরসভা নির্বাচন

নৌকার প্রার্থী সহিদ উল্যাহ বিজয়ী

DMCA.com Protection Status