দাবিকৃত চাঁদার টাকা না দেয়ায়

বাংলাদেশ হিন্দু মহাজোট নেতাদের ওপর হামলা, আহত ৪

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে

বাংলারজমিন ১৫ জানুয়ারি ২০২২, শনিবার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দাবিকৃত চাঁদার টাকা না দেয়ায় বাংলাদেশ হিন্দু মহাজোটের রূপগঞ্জ থানা সভাপতি ও ব্যবসায়ী শ্রী বিধান কৃষ্ণ রায়ের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ সময় হামলাকারীরা তাকেসহ ৪ জনকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর জখম ও তার ব্যবহৃত গাড়ি ভাঙচুর করে তাদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়। গতকাল দুপুরে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া এলাকায় ঘটে এ ঘটনা।
বিধান কৃষ্ণ রায় জানান, কিছুদিন ধরে নাওড়া এলাকার চিহ্নিত সন্ত্রাসী মোশারফ হোসেন, নাজমুল, লিটন, দেলোয়ার, মুসা, সাখাওয়াত উল্যাহ, আনোয়ার তার কাছ ৩০ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। অন্যথায় নাওড়া এলাকায় কোনো হিন্দু পরিবার থাকতে দেবে না বলে হুমকি প্রদান করে উল্লেখিতরা। এদিকে তাদের দাবিকৃত চাঁদার টাকা না দেয়ায় গতকাল দুপুরে বিধান কৃষ্ণ রায়, তার মা নীলা রায়, ভাই কাজল রায়, বন্ধু সুনীল বিশ্বাস স্থানীয় নিমেরটেক এলাকায় লোকনাথ ব্রক্ষ্মচারী মন্দির উদ্বোধন শেষে প্রাইভেটকার যোগে নিজ বাড়ি আসার পথে নাওড়া হরি উম শ্মশান মন্দিরের সামনে পৌঁছুলে পূর্ব থেকে ওত পেতে থাকা মোশারফ, নাজমুল, মুসাসহ ১৫/১৬ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে গাড়ির গতিরোধ করে গাড়ি ভাঙচুর করে। এ সময় হামলাকারীরা বিধান কৃষ্ণ রায়, কাজল,  সুনীল, নীলা রায়কে এলোপাতাড়ি পিটিয় গুরুতর জখম করে।  হামলাকারীরা গাড়ির ভেতরে ব্যাগে রক্ষিত ২ লাখ ৭৪ হাজার টাকা ও ২টি মোবাইল সেট ছিনিয়ে নেয়। পরে আশেপাশের লোকজন তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য  রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ ঘটনায় বিধান কৃষ্ণ রায় বাদী হয়ে রূপগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

অজ্ঞান পার্টির অভিনব কৌশল

সরাইলে সর্বস্ব খুইয়েছেন আনোয়ারা

২১ জানুয়ারি ২০২২

কাগজে-কলমে এখনো নদীতে বিলীন

চাঁপাই নবাবগঞ্জে চরের জমির মালিকানা নিয়ে অনিশ্চয়তা

২১ জানুয়ারি ২০২২

চাঁপাই নবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া মৌজার জমি ১৯৯৮ সালে পদ্মার ভাঙনে বিলীন হয়ে যায়। প্রায় ...

রংপুরে নার্সারি ব্যবসায়ীকে অপহরণের মূল হোতাসহ গ্রেপ্তার ২

২১ জানুয়ারি ২০২২

রংপুরে অপহরণ ও মুক্তিপণ আদায়কারী চক্রের মূল হোতাসহ ২ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এরা হলো- ...

শাহজাদপুরে দু’পক্ষের সংঘর্ষে ২০৮ জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ২৫

২১ জানুয়ারি ২০২২

সিরাজগঞ্জের শাহজাদপুরে উপজেলার বাঘাবাড়ি পশ্চিমপাড়া গ্রামে বিবদমান দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের নিহতের ঘটনায় দু’টি মামলায় ...

নরসিংদীতে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন

২১ জানুয়ারি ২০২২

নরসিংদীর কামারগাঁওয়ে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আপন বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন হয়েছে। ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



নোয়াখালী পৌরসভা নির্বাচন

নৌকার প্রার্থী সহিদ উল্যাহ বিজয়ী

DMCA.com Protection Status