লোহাগাড়ায় জালনোটসহ ২ যুবক আটক

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি

বাংলারজমিন ১৫ জানুয়ারি ২০২২, শনিবার

চট্টগ্রামের লোহাগাড়ায় ২৭ হাজার টাকা মূল্যের জালনোটসহ প্রতারকচক্রের ২ জনকে হাতেনাতে ধরে পুলিশের হাতে তুলে দিয়েছে জনতা। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার চুনতি ইউনিয়নের পানত্রিশা এলাকা থেকে এই ২ জনকে আটক করা হয়। আটককৃতরা হলো- উপজেলার পূর্ব কলাউজান গ্রামের রাজা মিয়া (৩৪) ও একই গ্রামের জয়নগর এলাকার মো. নাজিম উদ্দীন (৩৭)। এ ব্যাপারে লোহাগাড়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়। চুনতি পুলিশ ফাঁড়ি এস আই রেজওয়ানুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেন। জানা গেছে, জালনোট চক্রের উক্ত ২ সদস্য কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং এলাকায় বৃদ্ধকে ফাঁদে ফেলে। হারবাং নয়াবাজার এলাকার মো. ইসমাইল (৭০) নামে ওই বৃদ্ধের নিকট প্রতারকরা হাজার টাকার খুচরা দাবি করে। খুচরা দেয়ার জন্য বৃদ্ধ টাকা বের করলে প্রতারকরা বৃদ্ধের নিকট থাকা ৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।
ঘটনার একপর্যায়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক পথে মোটরসাইকেলযোগে উত্তর হারবাং হয়ে পার্বত্য লামা উপজেলার আজিজনগর ঢুকে পড়ে। সেখান থেকে পাহাড়ি সড়ক পথে লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের পানত্রিশা গ্রামে জনতার হাতে আটক হয় প্রতারকরা। এ ব্যাপারে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোছাইন মাহমুদ জানান, দুই প্রতারকের নিকট পাওয়া গেছে হাজার টাকা মূল্যমানের ২৭টি নোট। আটক ২ জনকে গতকাল চট্টগ্রাম জেলা বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।
জানা যায়, প্রতারক চক্রের নাজিম উদ্দীন ইতিপূর্বে বাঁশখালী থানায় জাল টাকাসহ আটক হয়। উক্ত মামলায় সে দীর্ঘদিন জেলহাজতে ছিল।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

অজ্ঞান পার্টির অভিনব কৌশল

সরাইলে সর্বস্ব খুইয়েছেন আনোয়ারা

২১ জানুয়ারি ২০২২

কাগজে-কলমে এখনো নদীতে বিলীন

চাঁপাই নবাবগঞ্জে চরের জমির মালিকানা নিয়ে অনিশ্চয়তা

২১ জানুয়ারি ২০২২

চাঁপাই নবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া মৌজার জমি ১৯৯৮ সালে পদ্মার ভাঙনে বিলীন হয়ে যায়। প্রায় ...

রংপুরে নার্সারি ব্যবসায়ীকে অপহরণের মূল হোতাসহ গ্রেপ্তার ২

২১ জানুয়ারি ২০২২

রংপুরে অপহরণ ও মুক্তিপণ আদায়কারী চক্রের মূল হোতাসহ ২ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এরা হলো- ...

শাহজাদপুরে দু’পক্ষের সংঘর্ষে ২০৮ জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ২৫

২১ জানুয়ারি ২০২২

সিরাজগঞ্জের শাহজাদপুরে উপজেলার বাঘাবাড়ি পশ্চিমপাড়া গ্রামে বিবদমান দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের নিহতের ঘটনায় দু’টি মামলায় ...

নরসিংদীতে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন

২১ জানুয়ারি ২০২২

নরসিংদীর কামারগাঁওয়ে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আপন বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন হয়েছে। ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



নোয়াখালী পৌরসভা নির্বাচন

নৌকার প্রার্থী সহিদ উল্যাহ বিজয়ী

DMCA.com Protection Status