মনোহরগঞ্জে ১১ চেয়ারম্যানসহ ১২৯ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি

বাংলারজমিন ১৫ জানুয়ারি ২০২২, শনিবার

ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুমিল্লার মনোহরগঞ্জে ১১ চেয়ারম্যান প্রার্থীসহ ১২৯ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার প্রার্থিতা প্রত্যাহারের শেষদিন উপজেলার ১১ ইউনিয়নে চেয়ারম্যান পদে একক প্রার্থী হওয়ায় ১১ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হন। এ ছাড়াও সাধারণ মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার পদে আরও ১১৮ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
জানা যায়, গত ৩রা জানুয়ারি ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেয়ার শেষদিন ছিল। যাচাই-বাছাইয়ের শেষদিন ছিল ৬ই জানুয়ারি। প্রার্থিতা প্রত্যাহারের শেষদিন ১৩ই জানুয়ারি। মনোহরগঞ্জ উপজেলার ১১ ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিপরীতে আর কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় ১১ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হন। অপরদিকে সাধারণ মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার পদে একক প্রার্থী হওয়ায় আরও ১১৮ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। তার মধ্যে সাধারণ মেম্বার পদে ৮৮ জন এবং সংরক্ষিত মহিলা মেম্বার পদে ৩০ জন।
উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. নাজির হোসেন মিয়া জানান, চেয়ারম্যান পদে একক প্রার্থী হওয়ায় বাইশগাঁও ইউনিয়নে আলমগীর হোসেন, সরসপুর ইউনিয়নে আবদুল মান্নান, হাসনাবাদ ইউনিয়নে কামাল হোসেন, ঝলম উত্তর ইউনিয়নে আবদুল মজিদ খান রাজু, ঝলম দক্ষিণ ইউনিয়নে আশিকুর রহমান হিরণ, মৈশাতুয়া ইউনিয়নে মফিজুর রহমান, লক্ষণপুর ইউনিয়নে মহিন উদ্দিন, খিলা ইউনিয়নে আল আমিন ভূঁইয়া, উত্তর হাওলা ইউনিয়নে আবদুল হান্নান হিরণ, নাথেরপেটুয়া ইউনিয়নে আবদুল মান্নান চৌধুরী এবং বিপুলাসার ইউনিয়নে ইকবাল মাহমুদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এ ছাড়াও সাধারণ মেম্বার পদে আরও ৮৮ জন এবং সংরক্ষিত মহিলা মেম্বার পদে ৩০ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। বিপুলাসার ইউনিয়নের ৯টি ওয়ার্ডে সাধারণ মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার পদে এবং মৈশাতুয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড ও ঝলম উত্তর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে সাধারণ মেম্বার পদে একাধিক প্রার্থী থাকায় এই ওয়ার্ডগুলোতে আগামী ৩১শে জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

তোফায়েল

২০২২-০১-১৬ ১৮:২০:০৯

আজব আমার সোনার বাংলা - যে মনোহরগঞ্জ উপজেলায় জনসংখ্যা বৃদ্ধির হার বোধহয় শূন্য, ভাল মানুষের বড়ই অভাব। যার জন্য প্রতিদ্বন্ধি মানুষ নাই, তাই বিনাযুদ্ধেই চেয়ারম্যান হয়ে যায়। সেখানে জন্মনিয়ন্ত্রণ স্বাস্থ্যসেবা ভালই দিছে, সরকার!!!

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

অজ্ঞান পার্টির অভিনব কৌশল

সরাইলে সর্বস্ব খুইয়েছেন আনোয়ারা

২১ জানুয়ারি ২০২২

কাগজে-কলমে এখনো নদীতে বিলীন

চাঁপাই নবাবগঞ্জে চরের জমির মালিকানা নিয়ে অনিশ্চয়তা

২১ জানুয়ারি ২০২২

চাঁপাই নবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া মৌজার জমি ১৯৯৮ সালে পদ্মার ভাঙনে বিলীন হয়ে যায়। প্রায় ...

রংপুরে নার্সারি ব্যবসায়ীকে অপহরণের মূল হোতাসহ গ্রেপ্তার ২

২১ জানুয়ারি ২০২২

রংপুরে অপহরণ ও মুক্তিপণ আদায়কারী চক্রের মূল হোতাসহ ২ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এরা হলো- ...

শাহজাদপুরে দু’পক্ষের সংঘর্ষে ২০৮ জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ২৫

২১ জানুয়ারি ২০২২

সিরাজগঞ্জের শাহজাদপুরে উপজেলার বাঘাবাড়ি পশ্চিমপাড়া গ্রামে বিবদমান দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের নিহতের ঘটনায় দু’টি মামলায় ...

নরসিংদীতে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন

২১ জানুয়ারি ২০২২

নরসিংদীর কামারগাঁওয়ে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আপন বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন হয়েছে। ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



নোয়াখালী পৌরসভা নির্বাচন

নৌকার প্রার্থী সহিদ উল্যাহ বিজয়ী

DMCA.com Protection Status