ভাড়াটিয়া যুবক দিয়ে এক শিক্ষককে পেটালেন আরেক শিক্ষক

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি

বাংলারজমিন ১৫ জানুয়ারি ২০২২, শনিবার

সুনামগঞ্জের জগন্নাথপুরে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে এক শিক্ষক ভাড়াটিয়া যুবক দিয়ে আরেক শিক্ষককে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে গতকাল জগন্নাথপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
জানা গেছে, জগন্নাথপুর পৌর এলাকার ইসহাকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুকুল চন্দ্র সরকার ও উপজেলার সৈয়দপুর সামছিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বারীন্দ্র চন্দ্র সরকারের মধ্যে নামের বানান লেখা নিয়ে বিরোধ সৃষ্টি হয়। সম্প্রতি শিক্ষক বারীন্দ্র সরকারের ছোট ভাইয়ের সঙ্গে মুকুল সরকারের সবজি কেনা নিয়ে বিরোধ বাধে। এসব বিরোধের জের গত বুধবার সকালে শিক্ষক বারীন্দ্র সরকার কর্মস্থ সৈয়দপুরে যাওয়ার পথে ভবেরবাজার এলাকায় তার রিকশা আটকে প্রতিপক্ষ মুকুল সরকার, সহকারি শিক্ষক মৃদুল সরকারসহ ২-৩ জনের উপস্থিতিতে ভাড়াটিয়া অজ্ঞাতনামা এক যুবক বারীন্দ্র সরকারকে মারধর করে। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে পরিস্থিতি শান্ত করে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। সৈয়দপুর সামছিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বারীন্দ্র চন্দ্র সরকার জানান, তুচ্ছ বিষয় নিয়ে শিক্ষক মুকুল সরকার তার ভাড়াটিয়া লোকজন দিয়ে আমার ওপর অতর্কিত হামলা চালিয়ে মারধর করেছে।
এ ব্যাপারে আমি থানায় লিখিত অভিযোগ করেছি। তবে অভিযুক্ত ইসহাকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুকুল চন্দ্র সরকার তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, আমি হামলার বিষয়ে জানি না। জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক (এস আই) দ্বীপঙ্কর সরকার বলেন, শিক্ষকের লিখিত অভিযোগ পেয়ে আমরা বিষয়টি তদন্ত করছি। জগন্নাথপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মানিক চন্দ্র দাস জানান, বিষয়টি শুনেছি। এ ব্যাপারে পদক্ষেপ নেব।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

অজ্ঞান পার্টির অভিনব কৌশল

সরাইলে সর্বস্ব খুইয়েছেন আনোয়ারা

২১ জানুয়ারি ২০২২

কাগজে-কলমে এখনো নদীতে বিলীন

চাঁপাই নবাবগঞ্জে চরের জমির মালিকানা নিয়ে অনিশ্চয়তা

২১ জানুয়ারি ২০২২

চাঁপাই নবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া মৌজার জমি ১৯৯৮ সালে পদ্মার ভাঙনে বিলীন হয়ে যায়। প্রায় ...

রংপুরে নার্সারি ব্যবসায়ীকে অপহরণের মূল হোতাসহ গ্রেপ্তার ২

২১ জানুয়ারি ২০২২

রংপুরে অপহরণ ও মুক্তিপণ আদায়কারী চক্রের মূল হোতাসহ ২ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এরা হলো- ...

শাহজাদপুরে দু’পক্ষের সংঘর্ষে ২০৮ জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ২৫

২১ জানুয়ারি ২০২২

সিরাজগঞ্জের শাহজাদপুরে উপজেলার বাঘাবাড়ি পশ্চিমপাড়া গ্রামে বিবদমান দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের নিহতের ঘটনায় দু’টি মামলায় ...

নরসিংদীতে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন

২১ জানুয়ারি ২০২২

নরসিংদীর কামারগাঁওয়ে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আপন বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন হয়েছে। ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



নোয়াখালী পৌরসভা নির্বাচন

নৌকার প্রার্থী সহিদ উল্যাহ বিজয়ী

DMCA.com Protection Status