নবাবগঞ্জে প্রতীক নিতে এসে হামলার শিকার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

বাংলারজমিন ১৫ জানুয়ারি ২০২২, শনিবার

ঢাকার নবাবগঞ্জ উপজেলা নির্বাচন অফিসে প্রতীক নিতে এসে হামলার শিকার হলেন উপজেলার নয়নশ্রী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রিপন মোল্লা। গতকাল দুপুরে উপজেলা পরিষদ ভবনের মূল ফটকের সামনে নয়নশ্রী ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর সমর্থকরা তার ওপর হামলা করেছে বলে তিনি অভিযোগ করেন। প্রত্যক্ষদর্শীরা জানান, ইউনিয়ন পরিষদ নির্বাচনে নয়নশ্রী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান রিপন মোল্লা তার সমর্থকদের নিয়ে শুক্রবার দুপুরে প্রতীক নিতে উপজেলায় আসেন। এ সময় রিপন মোল্লার ওপর হামলা করে তাকে লাঞ্ছিত করে নয়নশ্রী ইউনিয়নের আওয়ামী মনোনীত চেয়ারম্যান প্রার্থী পলাশ চৌধুরীর সমর্থকরা। এ ব্যাপারে নয়নশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. রিপন মোল্লা বলেন, আওয়ামী লীগ প্রার্থী পলাশ চৌধুরীর মামাতো ভাই কিসমতের নেতৃত্বে আমার ওপর হামলা করে। নির্বাচন থেকে বিরত রাখতে এই হামলা করা হয়েছে বলে তিনি দাবি করেন। এ বিষয়ে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী পলাশ চৌধুরী বলেন, এটা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আমি এ বিষয়ে কিছু জানি না।
তবে শুনেছি, কটূক্তি বক্তব্য দেয়ায় আমার এক যুবলীগ কর্মী তার প্রতিবাদ করে। এদিকে ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ হিসেবে ঢাকার নবাবগঞ্জ উপজেলার ১৪টি ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত সদস্যদের উপজেলা ১৪টি ইউনিয়নের চেয়ারম্যান ৮৪ জন মেম্বার ৪৯৮ জন ও সংরক্ষিত মহিলা মেম্বার ১৫১ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণার পর প্রতীক বরাদ্দ করেছেন মো. সাইদুর রহমান। গতকাল এই তথ্য জানান তিনি। তিনি আরও বলেন, ঋণ খেলাপীর জন্য নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মিজানুর রহমান ভূঁইয়া কিসমত এবং কাগজপত্র ঠিক না থাকায় স্বতন্ত্র প্রার্থী ডাক্তার জুনায়েদ বাতেনের মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করেছে। সাধারণ সদস্য ৩ জন ও সংরক্ষিত মহিলা সদস্য ২ জনের মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করে। পরবর্তীতে মহামান্য হাইকোর্টে আপিল করেন। হাইকোর্টে  মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন। নবাবগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার মো. সাইদুর রহমান জানান, আওয়ামী লীগ ও জাতীয় পার্টিসহ ১৪টি চেয়ারম্যান পদে ৮৬ জন সাধারণ সদস্য ৫০১, সংরক্ষিত নারী সদস্য ১৫৩ জন প্রতীক বরাদ্দ করা হয়েছে।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

অজ্ঞান পার্টির অভিনব কৌশল

সরাইলে সর্বস্ব খুইয়েছেন আনোয়ারা

২১ জানুয়ারি ২০২২

কাগজে-কলমে এখনো নদীতে বিলীন

চাঁপাই নবাবগঞ্জে চরের জমির মালিকানা নিয়ে অনিশ্চয়তা

২১ জানুয়ারি ২০২২

চাঁপাই নবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া মৌজার জমি ১৯৯৮ সালে পদ্মার ভাঙনে বিলীন হয়ে যায়। প্রায় ...

রংপুরে নার্সারি ব্যবসায়ীকে অপহরণের মূল হোতাসহ গ্রেপ্তার ২

২১ জানুয়ারি ২০২২

রংপুরে অপহরণ ও মুক্তিপণ আদায়কারী চক্রের মূল হোতাসহ ২ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এরা হলো- ...

শাহজাদপুরে দু’পক্ষের সংঘর্ষে ২০৮ জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ২৫

২১ জানুয়ারি ২০২২

সিরাজগঞ্জের শাহজাদপুরে উপজেলার বাঘাবাড়ি পশ্চিমপাড়া গ্রামে বিবদমান দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের নিহতের ঘটনায় দু’টি মামলায় ...

নরসিংদীতে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন

২১ জানুয়ারি ২০২২

নরসিংদীর কামারগাঁওয়ে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আপন বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন হয়েছে। ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



নোয়াখালী পৌরসভা নির্বাচন

নৌকার প্রার্থী সহিদ উল্যাহ বিজয়ী

DMCA.com Protection Status