অনলাইন

নৌকাকে হারাতে সব পক্ষ মিলে গেছে: আইভী

অনলাইন ডেস্ক

১৪ জানুয়ারি ২০২২, শুক্রবার, ১:১৬ অপরাহ্ন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে (নাসিক) নৌকাকে পরাজিত করতে দলের ভেতর ও বাইরের সব পক্ষ মিলে গেছে বলে মন্তব্য করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী।

আজ শুক্রবার ফতুল্লার দেওভোগে নিজের বাসায় এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, এখানে কিন্তু আইভীকে পরাজিত করার জন্য অনেকগুলো পক্ষ এক হয়ে গেছে। সেই পক্ষটা ঘরের হতে পারে, বাইরেরও হতে পারে, সব মিলে গেছে। কীভাবে আমাকে পরাজিত করা যায়, কীভাবে একটা বিশৃঙ্খলা তৈরি করে ভোটে ঝামেলা করা যায়। কিন্তু সবাই জানে আমার বিজয় সুনিশ্চিত।

আইভী বলেন, আমি প্রশাসনের কাছে বরাবরই বলে আসছি ভোটের পরিবেশ যেন পরিচ্ছন্ন থাকে। আমার নারী ভোটাররা যেন আসতে পারে। আমি জানি এ ভোটগুলো আমার। আমি সবসময় শান্তির পক্ষে। আমি মনে করি না যে, সে রকম কিছু হবে আমার তরফ থেকে। আমার ওই ধরনের কোনো বাহিনী নাই। আমি কোনোদিন সহিংসতা করিও নাই।

তিনি আরও বলেন, তৈমূর আলম খন্দকারকে আমি শুধু গতকালই চাচা বলিনি। উনি ছোটবেলা থেকেই আমার চাচা। এই বাড়িতে উনি অজস্রবার এসেছেন। আমার বাবার কর্মী ছিলেন তিনি। সুতরাং উনার সঙ্গে আমার সম্পর্কটা, বন্ডিংটা অনেক আগের। আজ ভোটের মাঠে আমরা হয়তো প্রতিদ্বন্দ্বী।
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status