বিনোদন

আলাপন

সিনেমাটি ইতিহাস হয়ে থাকবে -আরমান পারভেজ মুরাদ

মাজহারুল তামিম

১৪ জানুয়ারি ২০২২, শুক্রবার, ৯:৩২ পূর্বাহ্ন

আজ ১৪ জানুয়ারি মুক্তি পাচ্ছে আরমান পারভেজ মুরাদ অভিনীত ছবি ‘ছিটমহল’। যেখানে অন্যতম একটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন। এইচ আর হাবিব পরিচালিত ছবিটিতে মুরাদ একটি ছিটমহলের বাসিন্দা এবং ছিটমহলের জন্য সংগঠিত স্বাধীনতা আন্দোলনের অগ্রণী নেতা। ‘ছিটমহল’ সিনেমায় কাজের অভিজ্ঞতা কেমন ছিল? মুরাদ বলেন, এই সিনেমার শুটিংয়ের অভিজ্ঞতা ছিল অসাধারণ। কালুখালীতে একটা চরের ভেতর আমার অংশের বেশিরভাগ শুটিং ছিল। দারুণ লোকেশন।

আপনার চরিত্রটি নিয়ে জানতে চাই। উত্তরে এ অভিনেতা বলেন, একেবারেই আলাদা ধরনের একটা চরিত্র। এখানে অভিনয় করতে গিয়ে কী কী চ্যলেজ্ঞের মুখোমুখি হতে হয়েছে? মুরাদ বলেন, গ্রামে থেকে শুটিং করতে হয়েছে। অনেক ভীড় ছিল। এরমধ্যেই শুটিং করেছি। তবে শুটিংয়ের সময় গ্রামবাসীরা অনেকে আন্তরিকতাও দেখিয়েছেন। ছবিটি নিয়ে প্রত্যাশা কেমন? মুরাদ বলেন, 'ছিটমহল' সিনেমাটি ইতিহাস হয়ে থাকবে। অনেক কিছু জানার সুযোগ পাবে দর্শকরা। দেশের ইতিহাস নিয়ে কাজ করেছি। এতো কষ্ট করে কাজ করলাম, এখন দর্শক না দেখলে খারাপ লাগবে। আশা করছি দর্শক হলে যাবেন সিনেমাটা দেখতে।

এই অভিনেতার 'অপারেশন সুন্দরবন' ও 'শান' নামের দুটি বড় বাজেটের সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এ দুটি সিনেমা নিয়েও বেশ আশাবাদী মুরাদ। আর কোনো সিনেমায় কাজ করা হচ্ছে? মুরাদের উত্তর-আরো একটা নতুন সিনেমায় অভিনয় করেছি শাপলা মিডিয়ার ব্যানারে। নাম 'প্রিয়া রে'। পরিচালনা করেছেন পূজন মজুমদার। সবশেষ
গত বছরের শেষ প্রান্তে মুক্তি পেয়েছিল আপনার অভিনীত ছবি ‘চন্দ্রাবতী কথা’। কেমন সাড়া পেয়েছিলেন? মুরাদ বলেন, অনেক ভালো। অনেকের কাছ থেকেই প্রতিক্রিয়া পেয়েছি।

যেটা দারুণভাবে আমাকে আনন্দিত করেছে। করোনা পরিস্থিতিতে শোবিজ জগতের মানুষও আক্রান্ত হচ্ছেন। এই সময়ে তো আর সচেতনতা দরকার। কী মনে হয় আপনার? মুরাদ বলেন, হ্যাঁ। আমাদের সকলকে সাবধানে চলাফেরা করা উচিত। মাস্ক পড়াসহ সকল বিধিনিষেধ মানা উচিৎ। নইলে আরও খারাপ অবস্থার মুখোমুখি হতে হবে।
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status