শিশু ধর্ষণচেষ্টা: মাদরাসা শিক্ষকের ১০ বছরের কারাদণ্ড

ফেনী প্রতিনিধি

অনলাইন (৬ দিন আগে) জানুয়ারি ১৩, ২০২২, বৃহস্পতিবার, ১:৫৮ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১১:৫৯ অপরাহ্ন

ফেনীর ছাগলনাইয়ায় প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণচেষ্টা মামলায় মাদরাসা শিক্ষক হাফেজ আবু বকরকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। দুপুরে ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. ওসমান হায়দার এ রায় ঘোষণা করেন।

রায়ে ১০ বছরের সশ্রম কারাদণ্ডের পাশাপাশি ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে বলে জানিয়েছেন ফেনী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের এপিপি ফরিদ উদ্দিন হাজারী।

দণ্ডপ্রাপ্ত আসামি আবু বকর ফেনীর ছাগলনাইয়া উপজেলার দৌলতপুর গ্রামের আলী নেওয়াজের ছেলে। আসামি আবু বকর জামিনের পর থেকে পলাতক।

মামলার নথির বরাত দিয়ে এপিপি ফরিদ উদ্দিন হাজারী আরও জানায়, ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর দুপুরে ছাগলনাইয়ায় মাদরাসা ছুটির পর দরজা বন্ধ করে ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেন আবু বকর। এ ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে ছাগলনাইয়া থানায় মামলা করেন। মামলাটির তদন্ত শেষে আদালতে অভিযোগপত্র দেন পুলিশ পরিদর্শক আবুল খায়ের শেখ। আদালত এ মামলায় দীর্ঘ শুনানিকালে ১০ জনের সাক্ষগ্রহণ করে রায় ঘোষণা করেন।
জামিনে যেয়ে আসামী পলাতক থাকায় আদালত তার বিরুদ্ধে সাজা পরোয়ানা ইস্যু করেছেন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Kazi

২০২২-০১-১৩ ০১:০৭:২০

এসব আসামিদের জামিন দেওয়া উচিত নয় । বাংলাদেশের প্রেক্ষাপট ভিন্ন । পৃথিবীর অনেক দেশে জামিন প্রাপ্ত আসামি ফেরার হয় না ।আদালতের বিশ্বাসের মর্যাদা দেয়।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর



অনলাইন সর্বাধিক পঠিত



ফেনী আইনজীবী সমিতির নির্বাচন

বিএনপি-জামায়াত ১০টি, আওয়ামী লীগ ৪টিতে জয়ী

DMCA.com Protection Status