শেষের পাতা

শামীম ওসমান ইস্যুতে বিরক্ত আইভী

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে

১৩ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার, ৯:৪৪ অপরাহ্ন

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী ডা. সেলিনা  হায়াৎ আইভী বলেছেন, শামীম ওসমানতো নৌকার লোক, নৌকা ছাড়া যাবে কোথায়?
গতকাল সকালে ১৫নং ওয়ার্ডে গণসংযোগকালে ‘শামীম ওসমান আপনার সঙ্গে আছেন কিনা’-সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আইভী এ কথা বলেন। তবে এ সময় আইভী বিরক্তি প্রকাশ করে বলেন, আপনারা এই লোকটার বিষয়ে বারবার প্রশ্ন করেন কেন? আরও তো অনেক বিষয় আছে, সেগুলো বলেন।
নির্বাচন নিয়ে কোনো শঙ্কায় আছেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ২০১১ সালের নির্বাচন সুষ্ঠু হয়েছে। ২০১৬ সালের নির্বাচন সুষ্ঠু হয়েছে। এবারো নির্বাচনী পরিবেশ সুষ্ঠু রয়েছে।
তিনি আরও বলেন, আপনারা দেখেছেন ঋষিপাড়ায় আমরা তিনটা বিল্ডিং করছি দশতলা করে। অনেকেই তো জানেন ঋষিপাড়া বস্তি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আট একর জায়গাজুড়ে অবস্থিত। আমি তো সেই বস্তি তুলে দেইনি। আমি আঠারো বছর যাবৎ আপনাদের শহরে। তাহলে আমার বিরুদ্ধে নির্বাচন আসলেই যারা মিথ্যা কথা বলে তাদেরকে কখনো বরদাশত করবেন না। সকলে নৌকা মার্কায় ভোট দেবেন।
আইভী বলেন, আমার আসলে বলার কিছু নেই। আমি আঠারো বছর ধরে আপনাদের সঙ্গে কথা বলছি। আমি কী কখনো মিথ্যা কথা বলেছি, মিথ্যা প্রতিশ্রুতি দিয়েছি আমি কি দখলবাজি করেছি? সকল ধর্মের জন্য সমানভাবে কাজ করেছি। এই যে আপনাদের কাছে এসে মিথ্যা কথা বলছে যে, এই র‌্যালি বাগান আমি তুলে দেবো এটা কি সঠিক? আমার বাবা আপনাদের সঙ্গে রাজনীতি করেছেন। আমার স্কুল জীবন এখানে কেটেছে। আমরা এখানেই থাকতাম।
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com