ভারত

একশ' মিলিয়ন ডলার সম্পদে বলিউডে মেয়েদের মধ্যে তিনিই সেরা

বিশেষ সংবাদদাতা

৯ জানুয়ারি ২০২২, রবিবার, ১২:২৮ অপরাহ্ন

বলিউড-এর পুরুষদের মতো মেয়ে অভিনেত্রীরাও উপার্জনের ক্ষেত্রে খুব কম যাননা। বলিউড-এর মেয়েদের মধ্যে নেটওয়ার্থের ক্ষেত্রে এক নম্বরে আছেন তিনি। অমিতাভ বচ্চন বধূ ঐশ্বর্য রাই বচ্চন। সেলিব্রেটি নেটওয়ার্থের দেয়া হিসেব অনুযায়ী একসময়ের মিস ওয়ার্ল্ড ঐশ্বর্য’র মোট সম্পদের পরিমাণ একশো মিলিয়ন ডলার। বেশ কয়েকটি আন্তর্জাতিক উৎপাদনের তিনি ব্র্যান্ড অ্যাম্বাসেডর। এছাড়াও আছে নিজস্ব ব্যবসা।

রাই সুন্দরীর পরেই স্থান দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়ার। তিনি হলিউডে অভিনয় করেন। বুলগেরিয়ার সাম্মানিক দূত। সম্প্রতি নিউ ইয়র্কে সোনা নামের একটি বিলাসবহুল রেঁস্তোরা খুলেছেন। প্রিয়াঙ্কার মোট সম্পদের পরিমাণ সত্তর মিলিয়ন ডলার। প্রতি বছর তিনি আয় করেন দশ মিলিয়ন ডলার।

এরপরেই স্থান কারিনা কাপুর খানের। সাইফ আলি খানের স্ত্রীর সম্পদ ষাট মিলিয়ন ডলারের। পনেরোটি দেশি-বিদেশী পণ্যের তিনি মডেল।

চতুর্থ স্থানে আছেন বিরাট কোহলি পত্নী অনুষ্কা শর্মা। তার নেটওয়ার্থ ৪৬ মিলিয়ন ডলার। নিজে ভাইয়ের সঙ্গে একটি প্রোডাকশন হাউস খুলেছেন। ফ্যাশন চেইন-এর ব্যবসা করেন। সেলিব্রেটি নেটওয়ার্থের হিসাব অনুযায়ী অনুষ্কা বেছে বেছে ফিল্ম করেন এবং পারিশ্রমিক নেন আকাশছোঁয়া।
পঞ্চম স্থানে যিনি আছেন তিনি পরিশ্রম আর নিষ্ঠা দিয়ে এই জায়গায় উঠেছেন। তিনি দীপিকা পাডুকোন। দীপিকা বহু আন্তর্জাতিক ব্রান্ডের মডেল। মোট সম্পদের পরিমাণ চল্লিশ মিলিয়ন ডলার। এই পঞ্চকন্যা বলিউড-এর সেরা সম্পদশালিনী। পুরুষরা এদের ঈর্ষা করবে না?
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com