২০ ডিসেম্বর থেকে সারাদেশে সমাবেশ করবে বিএনপি

স্টাফ রিপোর্টার

অনলাইন (১ মাস আগে) ডিসেম্বর ৭, ২০২১, মঙ্গলবার, ৮:৩৬ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১:১৪ অপরাহ্ন

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে আগামী ২০শে ডিসেম্বর থেকে সারাদেশের জেলা পর্যায়ে সমাবেশ করবে বিএনপি। এসব সমাবেশে কেন্দ্রীয় শীর্ষ নেতারা উপস্থিত থাকবেন। মঙ্গলবার বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে দলের স্থায়ী কমিটির এ সিদ্ধান্তের কথা জানান। মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান, গত ৬ই ডিসেম্বর রাত ৮টায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির জাতীয় স্থায়ী কমিটির ভার্চ্যুয়াল সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। সভায় উপস্থিত ছিলেন জাতীয় স্থায়ী কমিটির সদস্যরা। সভায় আগামী ১০ ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালনের জন্য স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে গঠিত মানবাধিকার বিষয়ক কমিটিকে দায়িত্ব দেয়া হয়।  
এছাড়া সভায় তথ্য প্রতিমন্ত্রী (পদত্যাগী) ডা. মুরাদ হাসান দেশনেত্রী খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং জিয়া পরিবারের সদস্য বিশেষ করে নারী সদস্যদের নিয়ে অশালীন, অরুচিকর সব রাজনৈতিক ও সামাজিক শিষ্ঠাচার বিবর্জিত সম্মানহানিকর কুৎসিত বক্তব্যের তীব্র সমালোচনা, নিন্দা ও প্রতিবাদ করা হয়। সভা মনে করে রাষ্ট্রীয় দায়িত্বশীল পদে থেকে এ ধরনের নারী বিদ্বেষী, বর্ণবাদী, সমাজবিরোধী বক্তব্য ও সংবিধানবিরোধী এ বক্তব্যের মাধ্যমে সমগ্র নারী সমাজ এবং মানবতাকে হেয় করা হয়েছে।।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Shahidul islam

২০২১-১২-০৭ ১১:০২:৫৬

ফখরুলসাব - আপনারাও কি চান খালেদা জিয়া তাড়াতাড়ি মারা যাক ? আপনারা ঢাকায় বসে শুধু মিডিয়ার শো করবেন ? আপনি দুনিয়ার কোনও ইতিহাসের পাতায় পেয়েছেন যে - ঘরে বসে বসে শুধু আংগুল চুপসলে বিজয় হয়েছে ? সবকিছুই নড়েচড়ে লোকবল / আর সঙ্গে সঙ্গে খমতার দাপট। কি করবেন সেটা আপনাদের ভাবনার প্রতিফলন ঘটেছে এমন কিছু করার আছেই ?

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

ক্রেডিট গ্যারান্টি সুবিধা

ঋণ পাবেন ১০ টাকার হিসাবধারী কৃষক ও ক্ষুদ্র ব্যবসায়ীরাও

২৩ জানুয়ারি ২০২২

শনাক্তের হার ৩১.২৯

নতুন শনাক্ত ১০৯০৬, আরও ১৪ জনের মৃত্যু

২৩ জানুয়ারি ২০২২



অনলাইন সর্বাধিক পঠিত



শনাক্তের হার ২.৩৪

করোনায় আরও ১৭ জনের মৃত্যু

DMCA.com Protection Status