কুমিল্লায় কাউন্সিলরসহ জোড়া খুন

আরও দুই আসামি গ্রেপ্তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে

বাংলারজমিন ৮ ডিসেম্বর ২০২১, বুধবার

কুমিল্লা সিটির ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ মো. সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা হত্যাকাণ্ডের মামলার আরও দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার রাতে জেলার আদর্শ সদর উপজেলার পালপাড়া ও পাঁচথুবী বাংলাবাজার এলাকা থেকে জেলা গোয়েন্দা শাখা পুলিশ তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে মামলার এজাহারনামীয় ২ নম্বর আসামি সোহেল ওরফে জেল সোহেল ও ১০ নম্বর আসামি সায়মন। মঙ্গলবার তাদের জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ১০ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করে। কুমিল্লার আমলি আদালত-১ এর বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চন্দন কান্তি নাথ তাদের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এদিকে চাঞ্চল্যকর এ মামলাটি তদন্তের জন্য কোতোয়ালি মডেল থানা থেকে জেলা ডিবিতে হস্তান্তর করা হয়েছে। বর্তমানে মামলাটি তদন্ত করছেন ডিবি’র পরিদর্শক মো. মঞ্জুর কাদের ভূঁইয়া।
এদিকে নগরীর ঘটনাস্থলের পার্শ্ববর্তী ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন বাবুলকে মঙ্গলবার সকালে জেলা ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়।
এতে কাউন্সিলর বাবুলকে গ্রেপ্তার করা হয়েছে কিনা এ নিয়ে দিনভর নগরজুড়ে বেশ তোলপাড় চলছিল। এলাকা থেকে বিপুলসংখ্যক জনতা জেলা পুলিশ সুপার কার্যালয়ের আশপাশে ভিড় জমাতে দেখা গেছে। তবে সন্ধ্যায় তাকে ছেড়ে দেয়া হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা ডিবির পরিদর্শক মো. মঞ্জুর কাদের ভূঁইয়া সাংবাদিকদের জানান, কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন বাবুলকে গ্রেপ্তার করা হয়নি। তাকে কাউন্সিলর সোহেলসহ জোড়াখুনের ঘটনার বিষয়ে প্রাপ্ত তথ্যসমূহ যাচাই-বাছাই করার উদ্দেশ্যে ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়েছিল। কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহান সরকার জানান, সোমবার গভীর রাতে অভিযান পরিচালনা করে আদর্শ সদর উপজেলার পালপাড়া এলাকা থেকে এ মামলার এজাহারনামীয় ২ নম্বর আসামি নগরীর ১৬ নম্বর ওয়ার্ডের নবগ্রাম এলাকার শাহ আলমের ছেলে সোহেল ওরফে জেল সোহেল এবং মামলার ১০ নম্বর আসামি একই এলাকার মৃত সামছুল হকের ছেলে সায়মন ওরফে মুহুরী সায়মনকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার বিকালে তাদেরকে ১০ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করা হলে আদালত তাদের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

ছেলের হাতে মা খুন, ঘাতক আটক

২৩ জানুয়ারি ২০২২

সিলেটের জৈন্তাপুর উপজেলায় ছেলের হাতে খুন হয়েছেন বৃদ্ধা মা। নিহত মায়ের নাম আয়মনা বিবি (৬০)। ...

ময়মনসিংহ মেডিকেলে করোনায় ২ জনের মৃত্যু

২৩ জানুয়ারি ২০২২

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও দুজনের মৃত্যু হয়েছে। তারা ...

ডিমলায় সরিষার বাম্পার ফলন

২৩ জানুয়ারি ২০২২

খুশিতে আত্মহারা লামার কৃষকরা

২৩ জানুয়ারি ২০২২

লামা উপজেলায় বছরব্যাপী সেচ সুবিধা পাকা ড্রেইন নির্মাণ কাজ ৮০ শতাংশ অগ্রগতি হওয়ায় এবং এলাকার ...

উখিয়ায় ভুয়া ডাক্তার আটক

২৩ জানুয়ারি ২০২২

কক্সবাজারের উখিয়ায় মিথ্যা উপাধি ধারণ করে প্রতারণাপূর্বক চিকিৎসা কার্যক্রম পরিচালনার অপরাধে একজন ভুয়া ডাক্তারকে গ্রেপ্তার ...

শৈলকুপায় নির্বাচন পরবর্তী সহিংসতায় যুবককে পিটিয়ে হত্যা

২৩ জানুয়ারি ২০২২

নির্বাচন পরবর্তী সহিংসতায় গত শুক্রবার রাতে মেহেদী হাসান স্বপন (২৫) নামে আরও এক যুবককে পিটিয়ে ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



নোয়াখালী পৌরসভা নির্বাচন

নৌকার প্রার্থী সহিদ উল্যাহ বিজয়ী

অজ্ঞান পার্টির অভিনব কৌশল

সরাইলে সর্বস্ব খুইয়েছেন আনোয়ারা

DMCA.com Protection Status