সি এম তােফায়েল সামির মৃত্যুতে জালালাবাদ এসােসিয়েশনের শােক- শ্রদ্ধা

স্টাফ রিপোর্টার

অনলাইন (১ মাস আগে) ডিসেম্বর ৭, ২০২১, মঙ্গলবার, ৮:২৯ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ৯:১৪ অপরাহ্ন

জালালাবাদ এসােসিয়েশন, ঢাকার সাবেক সভাপতি এবং জালালাবাদ ভবন ট্রাষ্ট্রের সদস্য সি এম তােফায়েল সামি মৃত্যুতে জালালাবাদ এসােসিয়েশন, ঢাকা'র সভাপতি ড. এ কে আব্দুল মুবিন ও সাধারণ সম্পাদক এড. জসিম উদ্দিন আহমেদ, জালালাবাদ ভবন ট্রাষ্টের চেয়ারম্যান জনাব আব্দুল হামিদ চৌধুরী ও সেক্রেটারি জনাব আব্দুল কাইয়ুম চৌধুরী এবং জালালাবাদ শিক্ষা ট্রাষ্ট্রের চেয়ারম্যান ড. মােহাম্মদ ফরাসউদ্দিন ও সদস্য সচিব জনাব জালাল আহমেদ গভীর শােক প্রকাশ করেছেন। এক বিবৃতিতে তারা বলেন সিলেটবাসী একজন কৃতি সন্তানকে হারালাে।

তিনি সমাজে অত্যন্ত জনপ্রিয় ও গ্রহণযােগ্য ব্যক্তি ছিলেন। সি এম তােফায়েল সামি দেশের ব্যাংকিং সেক্টরে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। অবসর সময়ে সমাজসেবক হিসাবে তিনি সাধারণ মানুষের কল্যাণে কাজ করেছেন। ঢাকা সিলেট বিভাগবাসীর প্রাচীনতম সংগঠন জালালাবাদ এসােসিয়েশন, ঢাকার দুই মেয়াদে নির্বাচিত সভাপতি ছিলেন। মরহুমের গ্রামের বাড়ি সিলেট জেলার বিয়ানীবাজার
উপজেলার লাউতা ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে। তিনি সাবেক পররাষ্ট্র সচিব ও তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা সি এম শফি সামির বড় ভাই। মৃত্যুকালে তিনি এক ছেলে, দুই মেয়ে ও সহধর্মিণীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
নেতৃবৃন্দ শােকবার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা
করেন এবং শােক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, পররাষ্ট্র মন্ত্রী ড. একে আব্দু্ল মোমেনের নেতৃত্বে জালালাবাদ নেতৃবৃন্ধ মঙ্গলবার মরহুমের কফিনে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করেন।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

ক্রেডিট গ্যারান্টি সুবিধা

ঋণ পাবেন ১০ টাকার হিসাবধারী কৃষক ও ক্ষুদ্র ব্যবসায়ীরাও

২৩ জানুয়ারি ২০২২

শনাক্তের হার ৩১.২৯

নতুন শনাক্ত ১০৯০৬, আরও ১৪ জনের মৃত্যু

২৩ জানুয়ারি ২০২২



অনলাইন সর্বাধিক পঠিত



শনাক্তের হার ২.৩৪

করোনায় আরও ১৭ জনের মৃত্যু

DMCA.com Protection Status