তথ্যপ্রতিমন্ত্রীর পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে

স্টাফ রিপোর্টার

অনলাইন (১ মাস আগে) ডিসেম্বর ৭, ২০২১, মঙ্গলবার, ৮:০৩ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১১:০৬ পূর্বাহ্ন

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসানের পদত্যাগপত্র গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পাঠিয়েছে মন্ত্রিপরিষদ বিভাগ। মঙ্গলবার সন্ধ্যায় সারসংক্ষেপসহ পদত্যাগপত্রটি প্রধানমন্ত্রীর কাছে পাঠানো হয়। মন্ত্রিপরিষদ বিভাগের একজন দায়িত্বশীল কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে দুপুরের পর তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের পদত্যাগপত্রটি মন্ত্রিপরিষদ বিভাগে দিয়ে আসেন তার জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ গিয়াস উদ্দিন।

অশালীন, শিষ্টাচারবহির্ভূত ও নারীর প্রতি চরম অবমাননাকর বক্তব্য দেওয়ায় মুরাদ হাসানকে মঙ্গলবারের পদত্যাগের নির্দেশ দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর এ নির্দেশনার কথা জানিয়েছিলেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মঙ্গলবার দুপুরে ই-মেইল যোগে তথ্যমন্ত্রণালয়ে পদত্যাগপত্র পাঠান ডা. মুরাদ।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Shahidul islam

২০২১-১২-০৭ ০৮:০৫:৩৩

আলোচনা / সমালোচনার মুখোমুখি মুরাদ সহ অনেকে।আমার লেখাটি হয়তোবা ১৭ কোটি মানুষ দেখতে পাবেনা তার পারে ও না লিখে পারলামনা। যে যেমনটা ভাবেন তেমনই লিখে যাবেন। আমি আমার ভাবনাটা লিখতেছি।আল্লাহর ভয় যখন থাকেনা তখনই কেবল মানুষ এইসব অপরাধ করতে পারে। আল্লাহর দেওয়া বিধান আর নবী করিম সঃ এর দেখানো পথে চলতে না পারার কারণেই মুরাদদের আজকের এই দশা। অসংখ্য মুরাদ ঘরে ঘরে তৈরি হচ্ছে। তাই আসুন আমাদের রবের কাছে আত্ম সমরপন করিয়া নিজেকে প্রতিষ্ঠিত করি একজন মানুষের মতো মানুষ হিসাবে।ধন্যবাদ।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

ক্রেডিট গ্যারান্টি সুবিধা

ঋণ পাবেন ১০ টাকার হিসাবধারী কৃষক ও ক্ষুদ্র ব্যবসায়ীরাও

২৩ জানুয়ারি ২০২২

শনাক্তের হার ৩১.২৯

নতুন শনাক্ত ১০৯০৬, আরও ১৪ জনের মৃত্যু

২৩ জানুয়ারি ২০২২



অনলাইন সর্বাধিক পঠিত



ফেনী আইনজীবী সমিতির নির্বাচন

বিএনপি-জামায়াত ১০টি, আওয়ামী লীগ ৪টিতে জয়ী

DMCA.com Protection Status