৫৩ রানেই অল আউট ভারত, চ্যাম্পিয়ন বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক

খেলা ৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ১০:৩৪ পূর্বাহ্ন

পাত্তাই পেল না ভারত অনূর্ধ্ব-১৯ বি দল। আজ ফাইনালে তাদেরকে বড় ব্যবধানে হারিয়ে ত্রিদেশীয় টুর্নামেন্টের শিরোপা জিতেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। কলকাতার ইডেন গার্ডেনে বাংলাদেশি যুবাদের জয়টা ১৮১ রানের। ২৩৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে মাত্র ৫৩ রানে গুটিয়ে যায় ভারত দল।
টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় ভারত অনূর্ধ্ব-১৯ বি দল। ব্যাটিংয়ে নেমে শুরুটা নড়বড়ে ছিল বাংলাদেশের। শূন্য রানে সাজঘরে ফেরত যান ওপেনার মাহফিজুল ইসলাম। ২৫ বলে ২৮ রান রান করে প্যাভিলিয়নের পথ ধরেন প্রান্তিক নওরোজ নাবিল।
তবে আইচ মোল্লার দৃঢ়তায় লড়াকু পুঁজি গড়ে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। ৯১ বলে ৯৩ রান করেন আইচ মোল্লা। এছাড়া ৫৮ বলে ৫০ রান আসে আশিকুর জামানের ব্যাট থেকে। বৃষ্টিবিঘ্নিত ৪২ ওভারের ম্যাচে ৪১.৪ ওভার ব্যাট করে ২৩৪ রান তোলে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল।
রান তাড়ায় নেমে বাংলাদেশি বোলারদের সামনে দাঁড়াতেই পারেনি ভারত অনূর্ধ্ব-১৯ দল। রহমান নয়ন। ৩৮ বলে সর্বোচ্চ ২৬ রান করেন উদয় সাহারান। ২১.৩ ওভারে মাত্র ৫৩ রানে গুটিয়ে যায় ভারত অনূর্ধ্ব-১৯ ‘বি’ দল। বাংলাদেশের পক্ষে নাইমুর রহমান নয়ন চারটি এবং এস এম মেহরব হোসেন ও আশিকুর জামান দুটি করে উইকেট নেন। একটি উইকেট পেয়েছেন তানজিম হাসান সাকিব।

আগামী বছরের জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজে বসবে যুব বিশ্বকাপের পরবর্তী আসর। এই টুর্নামেন্টে শিরোপা ধরে রাখার মিশনে নামবে টাইগার যুবারা। বিশ্বকাপের আগে প্রস্তুতিটা ভালোভাবেই সেরে নিলো তারা।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Riaz Ahmed

২০২১-১২-০৭ ০৫:৫৯:১৭

Era jatio dal theke valo

MD.ABDUL BAREK

২০২১-১২-০৭ ১৮:৩০:১৭

Good Congratulations

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

এএফসি কাপের ‘ডি’ গ্রুপে বসুন্ধরা কিংস

প্লে-অফ খেলতে হবে আবাহনীকে

১৮ জানুয়ারি ২০২২

দাপুটে জয়ে শুরু নাদালের

১৮ জানুয়ারি ২০২২

ছোট পর্দায় আজকের খেলা

১৮ জানুয়ারি ২০২২

অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপকানাডা-ইংল্যান্ড সন্ধ্যা ৭টাদ. আফ্রিকা-উগান্ডা সন্ধ্যা ৭টাআফগানিস্তান-পিএনজি সন্ধ্যা ৭টা(স্টার স্পোর্টস)

বাংলাদেশে ফিরলেন রোডস

১৭ জানুয়ারি ২০২২



খেলা সর্বাধিক পঠিত



অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ

জয়ে শুরু অস্ট্রেলিয়া-শ্রীলঙ্কার

DMCA.com Protection Status