মুরাদকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি

স্টাফ রিপোর্টার

অনলাইন (১ মাস আগে) ডিসেম্বর ৭, ২০২১, মঙ্গলবার, ২:৫৭ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১১:০০ পূর্বাহ্ন

চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে ফোনালাপ ফাঁসের ঘটনায় সদ্য পদত্যাগ করা তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানিয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার ডিবি কার্যালয়ের সামনে এমনটি বলেছেন ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশিদ। তিনি বলেছেন, শুধু ডা. মুরাদ নয়, চিত্রনায়িকা মাহিয়া মাহি, চিত্রনায়ক ইমনের বিরুদ্ধে আনুষ্ঠানিক অভিযোগ পেলে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হবে।
ফোনালাপে ডা. মুরাদ হাসান গোয়েন্দা সংস্থাসহ আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহারের কথা বলেছেন। এ প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি অন্য কোনো বাহিনীর কথা বলবো না। যেহেতু তিনি ডিবির কথা উল্লেখ করেছেন তাই প্রয়োজনে আমরা তাকে জিজ্ঞাসাবাদ করবো।

নায়ক ইমনের মোবাইল থেকে অডিওটি ছড়িয়েছে কি না জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়টি আমরা খতিয়ে দেখছি। আমরা এখনো তদন্তের পর্যায়ে আছি।

নায়ক ইমন ও মাহিয়া মাহি প্রসঙ্গে তিনি বলেন, আনুষ্ঠানিকভাবে কেউ যদি তাদের বিরুদ্ধে কোন অভিযোগ দায়ের করে এবং অভিযোগটি যদি ডিবিতে আসে তাহলে আমরা তদন্ত করে ব্যবস্থা নেবো। কোনোকিছু ভাইরাল হলে আমাদের ডিবির সাইবার ইউনিট দেখভাল করে ও তদন্ত করে। মাহি যদি দেশে আসে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা মাহিকেও জিজ্ঞাসাবাদ করবো।
ফাঁস হওয়া ফোনালাপে ধর্ষণের বিষয়ে কথা হয়েছিল। পরে ধর্ষণের কোন ঘটনা ঘটেছিল কি না? জবাবে হারুন বলেন, এ ধরনের অভিযোগ আমরা পাইনি।

নায়ক ইমন নায়িকাদের বিভিন্নভাবে ব্যবহার করেন এমন অভিযোগের বিষয়ে তিনি বলেন, আনুষ্ঠানিকভাবে অভিযোগ পেলেই বিষয়টি আমরা খতিয়ে দেখবো।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

wow

২০২১-১২-০৭ ১৬:৪৩:২৫

db dont know what is happening in this country!

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

ক্রেডিট গ্যারান্টি সুবিধা

ঋণ পাবেন ১০ টাকার হিসাবধারী কৃষক ও ক্ষুদ্র ব্যবসায়ীরাও

২৩ জানুয়ারি ২০২২

শনাক্তের হার ৩১.২৯

নতুন শনাক্ত ১০৯০৬, আরও ১৪ জনের মৃত্যু

২৩ জানুয়ারি ২০২২



অনলাইন সর্বাধিক পঠিত



শনাক্তের হার ২.৩৪

করোনায় আরও ১৭ জনের মৃত্যু

DMCA.com Protection Status