পদত্যাগপত্রেও মুরাদের ভুল

অনলাইন ডেস্ক

অনলাইন (১ মাস আগে) ডিসেম্বর ৭, ২০২১, মঙ্গলবার, ২:৩৩ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১০:৫৯ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর নির্দেশ পেয়ে সচিবালয়ের নিজ দপ্তরে পদত্যাগপত্র জমা দিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। আজ দুপুরে মন্ত্রণালয়ের একজন কর্মকর্তার মাধ্যমে পদত্যাগপত্রটি জমা দেন তিনি। পদত্যাগপত্রে তিনি লিখেন,

মাননীয় প্রধানমন্ত্রী,
স্ব-শ্রদ্ধেয় সালাম নিবেন, মন্ত্রিপরিষদ বিভাগের গত ১৯শে মে ২০২১ খ্রি. তারিখে আমাকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব প্রদান করা হয়। আমি অদ্য ৭-১২-২০২১ খ্রি. তারিখ হতে প্রতিমন্ত্রীর দায়িত্ব হতে ব্যক্তিগত কারণে স্বেচ্ছায় পদত্যাগ করতে ইচ্ছুক।

এমতাবস্থায়, আপনার নিকট বিনীত নিবেদন এই যে, আমাকে অদ্য ৭-১২-২০২১ খ্রি. তারিখ থেকে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব থেকে অব্যাহতি প্রদানের লক্ষ্যে পদত্যাগপত্রটি গ্রহণে আপনার একান্ত মর্জি হয়।

তবে পদত্যাগপত্রে মুরাদের দায়িত্ব গ্রহণের তারিখটি ভুল বলে জানা গেছে। ১৯শে মে ২০১৯ইং তিনি দায়িত্ব গ্রহণ করলেও ভুলক্রমে ১৯শে মে ২০২১ইং উল্লেখ করেছেন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Khokon

২০২১-১২-০৭ ০২:০২:৫৬

Political pandemic covid- ১৯ রোগে আক্রান্ত মাতাল মুরাদ। রোগের যে ধারা এতে মরার-ই সম্ভবনা বেশী । সবাই দোয়া করবেন দেশের স্বার্থে, গনতন্ত্রের স্বার্থে যেনো এ রোগ থেকে মুক্তি না পান এবং জনগণের কাছ থেকে অন্ধকার ঘরে চলে যান।

wow

২০২১-১২-০৭ ১৪:৪২:৫৩

কাম ছেড়ে আকাম এর জন্য, দেশ ও মানুষের অকল্যানের জন্য, নিজের পদবীর সর্বোচ্চ অপমান/অপব্যবহার করার জন্য, আমার মুক্তিযুদ্ধা বাবার মুখে কালি লেপনের জন্য, মা-স্ত্রী,বোন-মেয়ে-নাতনী- সবার অপমানের জন্য, আমাকে সৌদি আরবের ইসলামিক শাস্তি প্রদান করে বাধিত করিবেন। ............... উপরের কথা গুলো সংযুক্ত করা হউক।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

নায়িকা শিমুর লাশ উদ্ধার

১৮ জানুয়ারি ২০২২

শনাক্তের হার ২০.৮৮

নতুন শনাক্ত ৬৬৭৬, আরও ১০ জনের মৃত্যু

১৭ জানুয়ারি ২০২২



অনলাইন সর্বাধিক পঠিত



ফেনী আইনজীবী সমিতির নির্বাচন

বিএনপি-জামায়াত ১০টি, আওয়ামী লীগ ৪টিতে জয়ী

DMCA.com Protection Status