বাংলারজমিন

সীতাকুণ্ডে শীর্ষ সন্ত্রাসী মশিউর গ্রেপ্তার

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার, ১০:৩৯ পূর্বাহ্ন

চট্টগ্রামের সীতাকুণ্ডে ২৭ মামলার আসামি জঙ্গল সলিমপুরের ত্রাস ছিন্নমূল সংগঠনের নেতা ও চট্টগ্রামের অন্যতম শীর্ষ সন্ত্রাসী ও সাবেক আওয়ামী লীগ নেতা মশিউর রহমানকে অস্ত্র ও গুলি সহ গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। গতকাল ভোররাতে বায়েজিদ ফৌজদারহাট সড়কের একটি গোপন আস্তানা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে সরকারি পাহাড় দখল, সেখানে অবৈধ প্লট তৈরি করে বিক্রি, ধর্ষণ, ডাকাতি-ছিনতাই ও হত্যাসহ চট্টগ্রাম শহর ও সীতাকুণ্ড থানায় ২৭ মামলা রয়েছে।

জানা যায়, গ্রেপ্তারকৃত কাজী মশিউর রহমান (৬০) খুলনার ফুলতলার পাটগ্রামের মৃত কাজী হাসানের পুত্র। তিনি বর্তমানে সীতাকুণ্ড উপজেলার জঙ্গল সলিমপুর ইউনিয়নের ছিন্নমুল এলাকার জাফরাবাদে বসবাস করেন এবং সেখানে বিশাল সম্রাজ্য গড়ে তোলে নগরীতে সকল ধরনের অপরাধের নেতৃত্ব দেন। মশিউর রহমান সলিমপুর ইউপির ১নং ওয়ার্ড জঙ্গল সলিমপুর আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিলেন।

র‌্যাব- ৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক নিয়াজ মোহাম্মদ চপল তাকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব- ৭ অভিযান চালিয়ে বায়েজিদ লিংক রোডের ৪ নং ব্রিজের নিচ থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছে থেকে ২ রাউন্ড গুলি ভর্তি ম্যাগাজিন সহ ১টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটারগান, ২টি এলজি, ১টি দুনলা বন্দুক ও ১৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। র‌্যাবের ডিএডি জহিরুল ইসলাম জানান, সন্ত্রাসী মশিউরের বিরুদ্ধে সীতাকুণ্ড সহ নগরীর বিভিন্ন থানায় ২৭টি মামলা রয়েছে। তাকে সীতাকুণ্ড মডেল থানায় অস্ত্র আইনে নতুন আর একটি মামলায় সোপর্দ করা হয়েছে।

সীতাকুণ্ড মডেল থানার (ওসি) আবুল কালাম আজাদ বলেন, কাজী মশিউর নামে একজন সন্ত্রাসীকে র‌্যাব গ্রেপ্তার করেন গতকাল সকালে থানায় হস্তান্তর করেন। গতকাল তাকে কোর্টে প্রেরণ করা হয়েছে।
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status