লঙ্কা প্রিমিয়ার লীগে আল আমিনের ২ উইকেট

স্পোর্টস ডেস্ক

খেলা ৬ ডিসেম্বর ২০২১, সোমবার | সর্বশেষ আপডেট: ১২:২৫ অপরাহ্ন

লঙ্কা প্রিমিয়ার লীগে (এলপিএল) ক্যান্ডি ওয়ারিয়র্সের হয়ে প্রথম ম্যাচে ৪ ওভারে ৩৬ রান দিয়ে ২ উইকেট পেয়েছেন বাংলাদেশের পেসার আল আমিন। টস জিতে ব্যাটিংয়ে নেমে ৭ উইকেটে ১৯০ রানের বড় পুঁজি গড়েছে ডাম্বুলা জায়ান্টস।

এই প্রথম দেশের বাইরে কোনো ফ্র্যাঞ্চাইজি লীগে খেলছেন আল আমিন। কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে সোমবার পাওয়ার প্লের পঞ্চম ওভারে প্রথম বল হাতে পান তিনি। তাকে বাউন্ডারিতে স্বাগত জানান ফিল সল্ট। ইংলিশ এই ব্যাটসম্যান মাঝে দুটি ডাবল নেওয়ার ওর শেষ বলে চার মারেন আরেকটি। ওভার থেকে আসে ১৪ রান।

দশম ওভারে বোলিংয়ে ফিরে বিপজ্জনক হয়ে ওঠা সল্টকে বিদায় করেন আল আমিন। স্লোয়ার বল আকাশে তোলেন ডানহাতি ব্যাটসম্যান।
নিজেই ক্যাচ নেন বোলার। এই ওভারে স্রেফ ২ রান দিয়ে তার প্রাপ্তি ২৭ বলে ৬৪ রান করা সল্টের উইকেট। ১৮তম ওভারেও তিনি দারুণ বোলিং করেন। অফ স্টাম্পের বাইরে তার লেংথ বল ছক্কায় ওড়াতে গিয়ে লং অনে ধরা পড়েন নুয়ানিদু ফার্নান্দো। ওভার থেকে আসে কেবল ৪ রান। ইনিংসের ও নিজের শেষ ওভারটা তার ভালো হয়নি। প্রথম বলটা করেন অবশ্য দারুণ ইয়র্কার। পরের বলটা ফুলটস দিয়ে হজম করেন ছক্কা। শেষ বলে তাকে আবারও ছক্কা মারেন রমেশ মেন্ডিস। ওভার থেকে আসে ১৬ রান।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

এএফসি কাপের ‘ডি’ গ্রুপে বসুন্ধরা কিংস

প্লে-অফ খেলতে হবে আবাহনীকে

১৮ জানুয়ারি ২০২২

দাপুটে জয়ে শুরু নাদালের

১৮ জানুয়ারি ২০২২

ছোট পর্দায় আজকের খেলা

১৮ জানুয়ারি ২০২২

অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপকানাডা-ইংল্যান্ড সন্ধ্যা ৭টাদ. আফ্রিকা-উগান্ডা সন্ধ্যা ৭টাআফগানিস্তান-পিএনজি সন্ধ্যা ৭টা(স্টার স্পোর্টস)

বাংলাদেশে ফিরলেন রোডস

১৭ জানুয়ারি ২০২২



খেলা সর্বাধিক পঠিত



অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ

জয়ে শুরু অস্ট্রেলিয়া-শ্রীলঙ্কার

DMCA.com Protection Status