সাকিবের ছুটি মঞ্জুর

স্পোর্টস রিপোর্টার

খেলা ৬ ডিসেম্বর ২০২১, সোমবার | সর্বশেষ আপডেট: ১১:৫৫ পূর্বাহ্ন

নিউজিল্যান্ড সফরে না যেতে ছুটি চেয়েছিলেন সাকিব আল হাসান। শুরুতে মৌখিকভাবে আবেদন করেন তিনি। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের বক্তেব্যের পর লিখিতভাবে আবেদন করেন। জানা গেছে, জরুরি পারিবারিক প্রয়োজনের কথা উল্লেখ করে সফর থেকে ছুটি চেয়ে বিসিবির প্রধান নির্বাহীর কাছে চিঠি দেন সাকিব। তার ছুটি মঞ্জুর হয়েছে কি না তা নিয়ে ছিল জল্পনা-কল্পনা। অবশেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সাকিবের ছুটি মঞ্জুর হওয়ার বিষয়টি নিশ্চিত করলেন। আজ রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বাংলাদেশ নারী দলের সঙ্গে সৌজন্য সাক্ষাতে যান পাপন। সেখানে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘সাকিব ছুটি চেয়েছে আমরা মৌখিকভাবে জানতাম।
তবে চেয়েছিলাম সে লিখিতভাবে আবেদন করুক। এতে স্বচ্ছতা থাকে। হ্যাঁ, অবশ্যই তার ছুটি মঞ্জুর হয়েছে।’

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Khaja

২০২১-১২-০৬ ০৭:১১:৩৬

জনাব সাকিব আল হাসান একজন বড় মাপের খেলোয়াড়। কিন্তু দেশের জন্য টেষ্ট ম্যাচ খেলতে ওনার বেশ অনিহা। এর আাগেও টেষ্ট ম্যাচ খেলার সময় তিনি ছুটি নিয়ে বিদেশে ছিলেন। আইপিএল খেলার সময় ওনার বিদেশে যাবার প্রয়োজন পড়েনা। ভারতীয় নামী ক্রিকেটাররা কিন্তু টেষ্ট খেলার সময় বিদেশে গিয়ে পড়ে থাকেননা।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

এএফসি কাপের ‘ডি’ গ্রুপে বসুন্ধরা কিংস

প্লে-অফ খেলতে হবে আবাহনীকে

১৮ জানুয়ারি ২০২২

দাপুটে জয়ে শুরু নাদালের

১৮ জানুয়ারি ২০২২

ছোট পর্দায় আজকের খেলা

১৮ জানুয়ারি ২০২২

অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপকানাডা-ইংল্যান্ড সন্ধ্যা ৭টাদ. আফ্রিকা-উগান্ডা সন্ধ্যা ৭টাআফগানিস্তান-পিএনজি সন্ধ্যা ৭টা(স্টার স্পোর্টস)

বাংলাদেশে ফিরলেন রোডস

১৭ জানুয়ারি ২০২২



খেলা সর্বাধিক পঠিত



অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ

জয়ে শুরু অস্ট্রেলিয়া-শ্রীলঙ্কার

DMCA.com Protection Status