অনলাইন

ডা. মুরাদের বক্তব্য ব্যক্তিগত: সেতুমন্ত্রী

অনলাইন ডেস্ক

৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ২:০৯ অপরাহ্ন

তারেক রহমানের কন্যা জাইমা রহমানকে নিয়ে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান যে ‘অশালীন ও কুরুচিপূর্ণ’ বক্তব্য দিয়েছেন সেটি তার ব্যক্তিগত বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরশনের মেয়র এবং দলীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে মতবিনিময় সভা শেষে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

তথ্য প্রতিমন্ত্রীর নারী বিদ্বেষমূলক বক্তব্য দল বা সরকারের ভাবমূর্তি ক্ষুণœ হয়েছে কিনা কিংবা তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, এটা তার ব্যক্তিগত মন্তব্য হতে পারে। আমাদের দলের বা সরকারের কোনো বক্তব্য বা মন্তব্য না। তবে কেন সে এ ধরনের বক্তব্য দিলো, অবশ্যই আমি বিষয়টা নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করবো।

গত ৪ঠা ডিসেম্বর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক সাক্ষাৎকারে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও নাতনি জাইমা রহমান সম্পর্কে ‘অশালীন ও কুরুচিপূর্ণ’ মন্তব্য করেন। এরপর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমেসহ বিভিন্ন মহলে সমালোচনার ঝড় ওঠে। তথ্য প্রতিমন্ত্রীর এ মন্তব্যের নিন্দা ও পদত্যাগ দাবি করে ৪০ জন নারী অধিকারকর্মী বিবৃতি দিয়েছেন।
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status