অনলাইন

আড়াইহাজারে গ্যাস লিকেজের বিস্ফোরণে দগ্ধ ৪

স্টাফ রিপোর্টার

৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ১:৩১ অপরাহ্ন

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ আড়াইহাজার কুমারপাড়া এলাকায় একটি বাসায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ হয়ে একই পরিবারের দুই শিশু সহ চারজন দগ্ধ হয়েছে। তারা হলেন- মো. সুলাইমান (৪২), তার স্ত্রী রিমা আক্তার (৩০), সন্তান মাহিদ (১৩) ও আরেক সন্তান আরশ (৩)।

তারা সবাই শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিউটে চিকিৎসাধীন রয়েছে।

সোমবার (৬ ডিসেম্বর) ভোরের দিকে এই দুর্ঘটনাটি ঘটে। দগ্ধ অবস্থায় তাদের সবাইকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিউটে ভর্তি করা হয়েছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজার থেকে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ হয়ে একই পরিবারের দুই শিশুসহ চারজন দগ্ধ হয়ে এসেছে। তাদের মধ্যে, মো. সোলায়মান (৪২) এর শরীরে ৯৫ শতাংশ দগ্ধ হয়েছে, তার স্ত্রী রিমা আক্তারের (৩০) শরীরে ১৫ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের সন্তান মাহিদ (১৬) তার শরীরে ১৩ শতাংশ দগ্ধ হয়েছে। ও আরেক ছেলে আরশ(৩)তার তার শরীরে ৫ শতাংশ দগ্ধ হয়েছে। সবার মধ্যে সোলায়মানের অবস্থা আশঙ্কাজনক। স্ত্রীসহ তিনজনকে ভর্তি দেওয়া হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ(পরিদর্শক)মোঃ বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, নারায়ণগঞ্জের আড়াই হাজার থেকে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ হয়ে এসেছে। তিনজনকে ভর্তি দেয়া হয়েছে, একজনকে অবজারভেশনে রাখা হয়েছে। একজনের অবস্থা আশঙ্কাজনক বলেও জানান তিনি।
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status