সেই চিকিৎসকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

স্টাফ রিপোর্টার

অনলাইন (১ মাস আগে) ডিসেম্বর ৫, ২০২১, রোববার, ৯:৫৪ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১২:০৯ অপরাহ্ন

সাংবাদিক শাকিল আহমেদের বিরুদ্ধে ধর্ষণের মামলা করা নারী চিকিৎসকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন এক ব্যক্তি। গোলাম মারুফ মজুমদার নিঝুম নামের ওই ব্যক্তি রাজধানীর শেরেবাংলা নগর থানায় এই মামলাটি করেছেন। মামলায় আরও তিনজনকে আসামি করা হয়েছে, তাদের একজন একাত্তর টিভির সাবেক সাংবাদিক।
ওই নারী চিকিৎসক গত ৪ঠা নভেম্বর একাত্তর টেলিভিশনের হেড অব নিউজ শাকিল আহমেদের বিরুদ্ধে গুলশান থানায় ধর্ষণ মামলা করেন। মামলার এজাহারে নিঝুম মজুমদার লিখেছেন, বিবাদীরা সামাজিক যোগাযোগমাধ্যমে তার নাম, ছবি ইত্যাদি ব্যবহার করে অত্যন্ত অশালীন ও নোংরা ভাষায় তার বিরুদ্ধে বিদ্বেষপ্রসূত, আক্রমণাত্মক, হুমকিমূলক, মিথ্যা, মানহানিকর ও কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন এবং করে যাচ্ছেন। মামলা করা নিঝুম মজুমদার লন্ডনপ্রবাসী আইনজীবী ও ব্লগার। একাত্তর টেলিভিশনের টক শোতেও তিনি নিয়মিত অংশ নিয়ে থাকেন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Shobuj Chowdhury

২০২১-১২-০৫ ২২:৪০:৩৮

Barrister Moinul Hossain was harassed, tortured and silenced for a remark that is about: I would like to consider you as character less. After his remark, all hell let loose. His immediate apology could not calm down the unyielding anger of the nation's woman groups. Today they are tight lipped, silent and supportive to an womanizer, cheat and rapist. It seems to me that Barrister Shaheb was right on his observation.

jalal

২০২১-১২-০৫ ২২:২৫:৪৯

হায় সেলুকাস

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

নায়িকা শিমুর লাশ উদ্ধার

১৮ জানুয়ারি ২০২২

শনাক্তের হার ২০.৮৮

নতুন শনাক্ত ৬৬৭৬, আরও ১০ জনের মৃত্যু

১৭ জানুয়ারি ২০২২



অনলাইন সর্বাধিক পঠিত



ফেনী আইনজীবী সমিতির নির্বাচন

বিএনপি-জামায়াত ১০টি, আওয়ামী লীগ ৪টিতে জয়ী

DMCA.com Protection Status