৬৮ জন নতুন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি

স্টাফ রিপোর্টার

শেষের পাতা ৬ ডিসেম্বর ২০২১, সোমবার

গত ২৪ ঘণ্টায় সারা দেশে ৬৮ জন নতুন ডেঙ্গু রোগী বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন। রাজধানীতেই রয়েছেন গত ২৪ ঘণ্টায় ৪৭ জন। সরকারি হিসাবে, ডিসেম্বরের ৫ দিনে ৩৮২ জন, নভেম্বরে ৩ হাজার ৫৬৭ জন, দেশে অক্টোবরে ৫ হাজার ৪৫৮ জন, সেপ্টেম্বরে ৭ হাজার ৮৪১ জন, আগস্টে ৭ হাজার ৬৯৮ জন, জুলাইয়ে ২ হাজার ২৮৬ জন এবং জুন মাসে ২৭২ জন ডেঙ্গু রোগী বিভিন্ন হাসপাতালে ভর্তি হন। চলতি বছরে এখন পর্যন্ত ডেঙ্গু জ্বরে মৃত্যু হয়েছে ৯৮ জনের। এর মধ্যে নভেম্বরে ৭ জন, অক্টোবরে মারা গেছেন ২২ জন, সেপ্টেম্বরে ২৩ জন, আগস্টে ৩৪ জন এবং জুলাইতে ১২ জন। গতকাল স্বাস্থ্য অধিদপ্তর থেকে এই তথ্য জানানো হয়েছে।

গত ২৪ ঘণ্টায় ঢাকার বাইরে নতুন ভর্তি রোগীর সংখ্যা ২১ জন। বর্তমানে দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে মোট ভর্তি ডেঙ্গু রোগীর সংখ্যা ২৭৯ জন। ঢাকার ৪৬টি সরকারি ও বেসরকারি হাসপাতালে বর্তমানে মোট ভর্তি রোগী আছেন ২১৬ জন।
অন্যান্য বিভাগে বর্তমানে ভর্তি আছেন ৬৩ জন। চলতি বছরে এ পর্যন্ত মোট ভর্তি রোগীর সংখ্যা ২৭ হাজার ৬০৪ জন। সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ২৭ হাজার ২২৭ জন।

আপনার মতামত দিন

শেষের পাতা অন্যান্য খবর

বাসের ধাক্কায় একই পরিবারের ৩ জনের মৃত্যু

২২ জানুয়ারি ২০২২

রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইলে সেন্টমার্টিন পরিবহনের একটি বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশায়একই পরিবারের তিন যাত্রী নিহত ...

সপরিবারে করোনামুক্ত ফখরুল

২২ জানুয়ারি ২০২২

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার বাসার সবাই করোনাভাইরাস থেকে মুক্ত হয়েছেন। মানবজমিনকে ...

শিমু হত্যা

নোবেলের এলোমেলো কথায় সন্দেহ হয়

২১ জানুয়ারি ২০২২

উত্তীর্ণ ১৫,২২৯

৪৩তম বিসিএসের ফল প্রকাশ

২১ জানুয়ারি ২০২২



শেষের পাতা সর্বাধিক পঠিত



প্রাইভেটে আইন না মানার প্রতিযোগিতা

পাবলিক বিশ্ববিদ্যালয়ের বেহাল দশা

ব্রাহ্মণবাড়িয়া আওয়ামী লীগ

বিবাদ-বিভক্তি ঘোচাতে ঢাকায় আরেকটি বৈঠক

DMCA.com Protection Status