দ্বিতীয় দিনের খেলা পরিত্যক্ত

স্পোর্টস ডেস্ক

খেলা ৫ ডিসেম্বর ২০২১, রোববার | সর্বশেষ আপডেট: ৫:৪৫ অপরাহ্ন

ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে সকাল থেকে বৃষ্টি। প্রথম সেশনে মাঠে গড়ায়নি এক বলও। লাঞ্চ বিরতির পর দুপুর ১২টা ৫০ মিনিটে খেলা শুরু হয়। ৬ ওভার ২ বল খেলা হওয়ার পর আবারও বৃষ্টি নামে। আবহাওয়া অনুকূলে না থাকায় শেষ পর্যন্ত দ্বিতীয় দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করলেন আম্পায়াররা। আগামীকাল সকাল সাড়ে নয়টায় শুরু হবে তৃতীয় দিনের খেলা।

খেলা বন্ধ হওয়ার সময় পাকিস্তানের রান ছিল ২ উইকেট হারিয়ে ১৮৮। ৭১ রান নিয়ে বাবর আজম এবং ৫২ রান নিয়ে ব্যাট করছিলেন আজহার আলী।


বৃষ্টির কারণে ৩৩ ওভার বাকি রেখেই প্রথম দিনের খেলা শেষ করতে হয়। সেই ক্ষতি পুষিয়ে নিতে আজ ৩০ মিনিট পূর্বে অর্থাৎ সকাল সাড়ে ৯টায় ম্যাচ শুরুর সিদ্ধান্ত নিয়েছিলেন ম্যাচ আম্পায়াররা।
বেরসিক বৃষ্টির কারণে তা আর হলো কই? সাড়ে ৯টায় পিচ ছিল কভারে ঢাকা।

অবশেষে থামে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। সকাল ১০টা ৪০ মিনিটে মাঠ ও পিচ পরিদর্শনের কথা ছিল দুই আম্পায়ার মাইকেল গফ আর শরফুদ্দৌলা ইবনে শহীদ সৈকতের। এরপর আবার শুরু হয় টিপ টিপ বৃষ্টি।

এরপর সকাল ১১টায় আম্পায়াররা সিদ্ধান্ত নেন ১১:২০ মিনিটে শুরু হবে দ্বিতীয় দিনের খেলা। সেখানেও বৃষ্টির বাধা। এরপর মধ্যাহ্নভোজের পরই মাঠে নামার সিদ্ধান্ত নেন আম্পায়াররা।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

এএফসি কাপের ‘ডি’ গ্রুপে বসুন্ধরা কিংস

প্লে-অফ খেলতে হবে আবাহনীকে

১৮ জানুয়ারি ২০২২

দাপুটে জয়ে শুরু নাদালের

১৮ জানুয়ারি ২০২২

ছোট পর্দায় আজকের খেলা

১৮ জানুয়ারি ২০২২

অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপকানাডা-ইংল্যান্ড সন্ধ্যা ৭টাদ. আফ্রিকা-উগান্ডা সন্ধ্যা ৭টাআফগানিস্তান-পিএনজি সন্ধ্যা ৭টা(স্টার স্পোর্টস)

বাংলাদেশে ফিরলেন রোডস

১৭ জানুয়ারি ২০২২



খেলা সর্বাধিক পঠিত



অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ

জয়ে শুরু অস্ট্রেলিয়া-শ্রীলঙ্কার

DMCA.com Protection Status