দুই শিশুকন্যাকে হত্যা করে মায়ের আত্মহত্যার চেষ্টা

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে

অনলাইন (১ মাস আগে) ডিসেম্বর ৫, ২০২১, রোববার, ১০:১৬ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ৫:৪৫ অপরাহ্ন

গাজীপুরে মায়ের হাতে দুই শিশু হত্যা হয়েছে। নিহতরা হলো- তাসফিয়া জাহান তাবিহা (৪) ও তাসনিম জাহান বুশরা (৯ মাস)। শিশু দুটোকে হত্যার পর তাদের পর মা আত্মহত্যার চেষ্টা করে।

স্থানীয়রা জানায়, আজ শনিবার নগরের সদর মেট্রো থানার মোক্তার টেক এলাকার শামসুল হকের বাড়ির ভাড়াটিয়া বিল্লাল হোসেনের সন্তান মজা খাওয়ার জেদ করলে তাদের বাবা নাস্তা কেনার জন্য বাসার নিচে যায়। কিছুক্ষণ পর বিল্লাল হোসেন মুড়ি, কলা এবং কেক নিয়ে বাসায় উঠে দেখতে পানÑ শ্বাসরোধ করে শিশুদের হত্যার পর তার স্ত্রী লিজা আক্তার সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে ফাঁসিতে ঝুলেছে। তখন বিল্লাল হোসেনের ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে লিজা আক্তারকে ফাঁস থেকে নিচে নামিয়ে হাসপাতালে পাঠায়। বিল্লাল হোসেন জানায়, তার স্ত্রী লিজা আক্তার (২৩) কয়েক মাস ধরেই মানসিক রোগে ভুগছেন। তাদের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার দেবিদ্বার থানায়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার মো. জাকির হাসান জানান, মরদেহ দুটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরির পর ময়নাতদন্ত করাতে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আর তাদের মা লিজা আক্তার পুলিশ হেফাজতে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

গণফোরামের প্রতিনিধি দলের প্রশ্ন

শাবির শিক্ষার্থীদের আন্দোলনকে কেনো রাজনীতিকরণ করা হচ্ছে?

২৫ জানুয়ারি ২০২২

টিআই’র প্রতিবেদন প্রকাশ

দুর্নীতিগ্রস্ত দেশের তালিকায় বাংলাদেশের অবস্থান ১৩তম

২৫ জানুয়ারি ২০২২



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status