‘পেইনের জীবন তছনছ হয়ে গেছে’

স্পোর্টস ডেস্ক

খেলা ৫ ডিসেম্বর ২০২১, রোববার

তাসমানিয়ার এক নারী কর্মীকে অশ্লীল বার্তা পাঠিয়েছিলেন অজি ক্রিকেটার টিম পেইন। সেটি ফাঁস হওয়ার পর তার জীবনের উপর দিয়ে ঝড় বয়ে গেছে। টেস্ট দলের অধিনায়কত্ব হারিয়েছেন। তাকে ছেঁটে ফেলা হয়েছে স্কোয়াড থেকেও। মানসিকভাবে খুবই বাজে অবস্থার মধ্য দিয়ে যাচ্ছেন টিম পেইন। আর অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার মনে করেন, পেইনের ব্যাপারটা নিয়ে একটু বাড়াবাড়িই করা হয়েছে। ল্যাঙ্গার বলেন, ‘ওর সঙ্গে দেখা করার পর বুঝলাম ওর জীবন তছনছ হয়ে গেছে। গত চার বছর অস্ট্রেলিয়া ক্রিকেট দলের উদাহরণ ছিল সে।
তার জীবনটাই পাল্টে গেল।’ ২০১৮ সালে বল টেম্পারিং কেলেঙ্কারিতে স্টিভ স্মিথ অধিনায়কত্ব হারানোর পর অস্ট্রেলিয়ার হাল ধরেন টিম পেইন। দুঃসময়ে দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তিনি। পেইনের জন্য খারাপই লাগছে ল্যাঙ্গারের। পেইনকে মানসিকভাবে সাপোর্ট দিতেই তার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ল্যাঙ্গার। তিনি বলেন, ‘তার সঙ্গে দেখা করাটা জরুরি ছিল। আমরা ক্রিকেটারদের দেখাশোনার কথা বলি, একজন আরেকজনকে সমর্থন দেওয়ার কথা বলি। তাই তার সঙ্গে দেখা করতে যাবো এটাই স্বাভাবিক। অনেকদিন ধরে আমাদের অধিনায়ক সে। আমার দেখা সবচেয়ে ভালো মানুষের একজন সে। তাই ওর সঙ্গে দেখা করতে পেরে ভালো লাগছে।’

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

এএফসি কাপের ‘ডি’ গ্রুপে বসুন্ধরা কিংস

প্লে-অফ খেলতে হবে আবাহনীকে

১৮ জানুয়ারি ২০২২

দাপুটে জয়ে শুরু নাদালের

১৮ জানুয়ারি ২০২২

ছোট পর্দায় আজকের খেলা

১৮ জানুয়ারি ২০২২

অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপকানাডা-ইংল্যান্ড সন্ধ্যা ৭টাদ. আফ্রিকা-উগান্ডা সন্ধ্যা ৭টাআফগানিস্তান-পিএনজি সন্ধ্যা ৭টা(স্টার স্পোর্টস)

বাংলাদেশে ফিরলেন রোডস

১৭ জানুয়ারি ২০২২



খেলা সর্বাধিক পঠিত



অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ

জয়ে শুরু অস্ট্রেলিয়া-শ্রীলঙ্কার

DMCA.com Protection Status