পাপুলের পর কুয়েতে এবার দুই বাংলাদেশি ভুয়া ডাক্তার-নার্স গ্রেপ্তার

মানবজমিন ডিজিটাল

অনলাইন (১ মাস আগে) ডিসেম্বর ৪, ২০২১, শনিবার, ৭:৪৫ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১২:৩০ অপরাহ্ন

বিশ্ববিদ্যালয়ের ভুয়া সার্টিফিকেট নিয়ে চিকিৎসা পেশায় জড়িত থাকার অভিযোগে কুয়েতে দুই বাংলাদেশি নাগরিককে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে কুয়েতের মিডিয়া।

গোপন তথ্যের ভিত্তিতে, কুয়েতের ফারওয়ানিয়া অঞ্চলের পুলিশ আল হাসাউই এলাকায় নিজেদের অ্যাপার্টমেন্টে লোকদের চিকিৎসা করার সময় বাংলাদেশি ডাক্তার এবং নার্সকে হাতেনাতে ধরে ফেলে। রোগীদের 'চিকিৎসা' করতে তারা ওই অ্যাপার্টমেন্টটিকে লাইসেন্সবিহীন ক্লিনিকে পরিণত করেছিল।

কুয়েতের আরবি দৈনিক আল কাবস এর বরাত দিয়ে গাল্ফ নিউজ জানিয়েছে, সন্দেহভাজন ওই দুই ব্যক্তিকে তিনদিন ধরে নজরদারি করা হচ্ছিল। ওই অ্যাপার্টমেন্টে অভিযান চালিয়ে, পুলিশ সন্দেহভাজন দুই ব্যক্তিকে হাতেনাতে ধরে ফেলে এবং তাদের ফ্ল্যাটে প্রচুর পরিমাণে মাদক পাওয়া যায়। জিজ্ঞাসাবাদের সময়, দু'জনেই স্বীকার করেছেন যে, তাদের বেশিরভাগ গ্রাহকই আবাসিক আইন লঙ্ঘনকারী এবং 'বারবার অপরাধ করা ব্যক্তি' যারা হাসপাতালে যেতে পারে না।

উল্লেখ্য, মানবপাচার, অর্থপাচার ও শ্রমিক শোষণের অভিযোগে গত বছরের ৬ জুন রাতে কুয়েতের বাসা থেকে জাতীয় সংসদের লক্ষ্মীপুর-২ আসনের তখনকার সংসদ সদস্য কাজী শহিদ ইসলাম পাপুলকে আটক করা হয়েছিল। সম্প্রতি তার সাত বছরের কারাদণ্ড বহাল রেখেছেন কুয়েতের শীর্ষ আপিল আদালত। সাজা ভোগ শেষে পাপুলকে কুয়েত থেকে বহিষ্কার করতেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন আদালত।।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Nurun Nabi

২০২১-১২-০৪ ১৯:৫৬:২০

Govt. Now time has come to find how many false doctor or nurses are there like the decendent of Papul amd Shahed.

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর



অনলাইন সর্বাধিক পঠিত



ফেনী আইনজীবী সমিতির নির্বাচন

বিএনপি-জামায়াত ১০টি, আওয়ামী লীগ ৪টিতে জয়ী

DMCA.com Protection Status