‘১০-১২ মিনিটের মধ্যে হাজার হাজার মানুষ কোথা থেকে এলো’

অনলাইন ডেস্ক

অনলাইন (১ মাস আগে) ডিসেম্বর ৪, ২০২১, শনিবার, ৫:০৩ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১০:৪২ পূর্বাহ্ন

সম্প্রতি রাজধানীতে কয়েকটি সড়ক দুর্ঘটনা প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রামপুরায় দুর্ঘটনার পর বিভিন্ন প্রশ্ন উঠেছে। সেখানে অনাবিল পরিবহণের বাসের চাপায় শিক্ষার্থী মাইনুদ্দিন নিহতের ১০-১২ মিনিটের মধ্যে হাজার হাজার মানুষ কোথা থেকে এলো? সঙ্গে সঙ্গে কারা ফেসবুকে পোস্ট দিল? এত রাতে দুর্ঘটনার খবর ১০-১২ মিনিটের মধ্যে কীভাবে ছড়াল? এসব নিয়ে প্রশ্ন উঠেছে। এমন বিভিন্ন প্রশ্ন থাকার পরও আমরা দুর্ঘটনা এড়াতে বিভিন্ন উদ্যোগ নিয়েছি। আমরা শিক্ষার্থীদের হাফ ভাড়ার বিষয়টি মেনে নিয়েছি। শনিবার সকালে মানিক মিয়া এভিনিউয়ে সড়ক নিরাপত্তা ও গণ সচেতনতা কর্মসূচিতে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সড়ক নিরাপদ করতে সরকারের কর্মতৎপরতা চলমান রয়েছে। সড়কে নিরাপত্তা নিশ্চিত করতে সড়ক পরিবহণ আইন করা হয়েছে। মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদসহ শৃঙ্খলা ফেরাতে মহাসড়ক বিল পাস করা হয়েছে। সড়ক নিরাপদ করতে একটি কর্মসূচিতে বিশ্বব্যাংক সহায়তা করছে বলেও জানান তিনি।।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Shahjahan Sarkar Sha

২০২১-১২-০৬ ১৬:৩২:৩২

দশ বারো মিনিটে এত লোক কোথেকে আসলো তা আপনি জানেন না I তাই বিনপিকে এর উত্তর দেবার জন্য বাধ্য করতে হবে I জনাব খেয়াল রাখবেন আমাদের বাচ্চাদের নিয়ে কোনো লুকুচুরি এই দেশের আমজনতা বরদাস্ত করবে না I

Arafath

২০২১-১২-০৪ ২০:৫৯:১৯

এরা কারা, কোথায় থেকে আসে ?

Nurun Nabi

২০২১-১২-০৪ ২০:০২:৪৩

Hazi Salim is an expart on this kind of Logi Baitha mobilisation. Hazi Salim and his son Erfan Salim can answer this miillion Taka question. Please do not blame the students. There are more than 12000 students ain that part of Dhaka.

Ashraful

২০২১-১২-০৪ ০৫:১৪:১১

বি এন পি জামায়াতের ষড়যন্ত্র

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর



অনলাইন সর্বাধিক পঠিত



ফেনী আইনজীবী সমিতির নির্বাচন

বিএনপি-জামায়াত ১০টি, আওয়ামী লীগ ৪টিতে জয়ী

DMCA.com Protection Status