অজিদের নতুন উইকেটরক্ষক অ্যালেক্স ক্যারি

স্পোর্টস ডেস্ক

খেলা ১ ডিসেম্বর ২০২১, বুধবার

অ্যাশেজ সিরিজের আগে অস্ট্রেলিয়ার নেতৃত্বে এসেছে পরিবর্তন। নারী সহকর্মীর সঙ্গে সেক্সটিংয়ের অভিযোগ শিকার করে অধিনায়কত্ব ছেড়েছেন টিম পেইন। খেলবেন না ইংল্যান্ডের বিপক্ষে ঐতিহ্যবাহী টেস্ট সিরিজেও। পেইনের জায়গায় অজিদের নেতৃত্বের দায়িত্ব বর্তেছে প্যাট কামিন্সের কাঁধে। এবার উইকেটের পেছনের শূন্যস্থানটাও পূরণ করলো ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। অ্যাশেজ সিরিজে উইকেটরক্ষক হিসেবে দেখা যাবে অ্যালেক্স ক্য্যারিকে। আগামী ৮ই ডিসেম্বর অস্ট্রেলিয়ার গ্যাবায় শুরু হচ্ছে অ্যাশেজ সিরিজ। স্বাগতিকরা দল ঘোষণা না করলেও অ্যালেক্স ক্যারির অন্তর্ভূক্তির সংবাদটা নিশ্চিত করেছে ফক্স স্পোর্টস।
৩০ বছর বয়সী ক্যারি অস্ট্রেলিয়ার জার্সিতে সীমিত ওভারের ক্রিকেটে প্রায় চার বছর ধরে খেললেও লাল বলে সুযোগ হয়নি তার। অ্যাশেজ সিরিজ দিয়েই ক্যারির টেস্ট অভিষেক হবে। ক্যারির সঙ্গে উইকেটরক্ষক হওয়ার দৌড়ে ছিলেন জস ইংলিশ, জিমি পিয়ারসন। সাম্প্রতিক পারফরম্যান্সে পিছিয়ে থাকলেও টিম পেইনের স্থলাভিষিক্ত হয়েছেন ক্যারি। শেফিল্ড শিল্ডে ৮ ম্যাচে মাত্র একটি হাফসেঞ্চুরি করতে পেরেছেন ক্যারি। অন্যদিকে ব্যাট হাতে দুর্দান্ত ইংলিশ শেফিল্ড শিল্ডে সর্বশেশষ মৌসুমে ৭৩ গড়ে ৫৮৫ রান করেন।

 ইংল্যান্ডের টি- টোয়েন্টি লীগ ও দ্য হান্ড্রেডেও দারুণ ছন্দ দেখিয়েছেন ইংলিশ। দাপুটে পারফরম্যান্সে অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডেও ছিলেন তিনি। যদিও একটি প্রস্তুতি ম্যাচ ছাড়া আর মাঠে নামার সুযোগ হয়নি ইংলিশের।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

এএফসি কাপের ‘ডি’ গ্রুপে বসুন্ধরা কিংস

প্লে-অফ খেলতে হবে আবাহনীকে

১৮ জানুয়ারি ২০২২

দাপুটে জয়ে শুরু নাদালের

১৮ জানুয়ারি ২০২২

ছোট পর্দায় আজকের খেলা

১৮ জানুয়ারি ২০২২

অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপকানাডা-ইংল্যান্ড সন্ধ্যা ৭টাদ. আফ্রিকা-উগান্ডা সন্ধ্যা ৭টাআফগানিস্তান-পিএনজি সন্ধ্যা ৭টা(স্টার স্পোর্টস)

বাংলাদেশে ফিরলেন রোডস

১৭ জানুয়ারি ২০২২



খেলা সর্বাধিক পঠিত



অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ

জয়ে শুরু অস্ট্রেলিয়া-শ্রীলঙ্কার

DMCA.com Protection Status