শারজাহ’র কনসার্টে তানজীব সারোয়ার

স্টাফ রিপোর্টার

বিনোদন ১ ডিসেম্বর ২০২১, বুধবার

চলতি প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী তানজীব সারোয়ার। এরইমধ্যে ধারাবাহিকভাবে বেশকিছু শ্রোতাপ্রিয় গান তিনি উপহার দিয়েছেন। আসছে ৩রা ডিসেম্বর এ শিল্পীর জন্মদিন। দিনটি প্রতিবার দেশে পরিবারের সঙ্গে উদ্‌যাপন করলেও এবার সেটা হচ্ছে না। এবারের জন্মদিনটি তার হবে দুবাইতে। কারণ এরইমধ্যে দুবাইয়ের উদ্দেশ্যে দেশ ছেড়েছেন তানজীব। সেখানে বড় মাপের একটি কনসার্টে অংশ নেবেন তিনি। আর এ কনসার্টটিও হবে তানজীবের জন্মদিনের দিন অর্থাৎ ৩রা ডিসেম্বর।
সেখানকার স্থানীয় সময় বিকাল ৪টায় সংযুক্ত আরব আমিরাতের বিখ্যাত শারজাহ আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বাংলাদেশ-সংযুক্ত আরব আমিরাত ফ্রেন্ডশিপ ফেস্টিভাল। আর এই আয়োজনেই পারফর্ম করবেন তানজীব। এ শিল্পী দুবাইয়ে উড়াল দেয়ার আগে মানবজমিনকে বলেন, করোনার কারণে অনেক দিনই দেশের বাইরে শো আয়োজন হচ্ছে কম। তবে এবারের শারজায় অনুষ্ঠিত হতে যাওয়া কনসার্টে অংশ নিচ্ছি। এটি আমার কাছে বিশেষ কিছু কারণ আমার জন্মদিনের দিনই এখানে পারফর্ম
করবো। পরিবার, বন্ধু-বান্ধবদের মিস করবো। তবে নতুন একটি আবহে এবারের জন্মদিনটা কাটবে। সেখানকার শ্রোতাদের জন্য এটা আমার জন্মদিনের উপহার। এদিকে দুবাইতে যাওয়ার আগে টানা রেকর্ডিংয়ে ব্যস্ত সময় পার করেছেন তানজীব সারোয়ার। পর পর কয়েকটি গানের কাজ শেষ করেছেন। এ বিষয়ে এ শিল্পী বলেন, চার-পাঁচটি নতুন গান করেছি। এর একেকটি একেক রকম। এগুলো ভিডিওসহ সামনে প্রকাশের কথা রয়েছে। আমার বিশ্বাস গানগুলো ভালো লাগবে সবার। সময় ও সুযোগ পেলে দুবাইতেও দু-একটি গানের শুটিং করতে পারি। এদিকে ৫ই ডিসেম্বর দেশে ফেরার কথা রয়েছে তানজীবের। তবে এই সফর আরও দীর্ঘও হতে পারে বলে জানালেন এ শিল্পী।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

এবার দুবাইতে অধরার ১৫ দিন

১৮ জানুয়ারি ২০২২

চলে গেলেন বিরজু মহারাজ

১৮ জানুয়ারি ২০২২

অতিথি বিচারক শাফিন-ইমন

১৮ জানুয়ারি ২০২২

বিতর্কের মুখে

১৮ জানুয়ারি ২০২২

মা হারালেন সুমি

১৮ জানুয়ারি ২০২২

সোমা-রওনকের ‘শাহানা’

১৮ জানুয়ারি ২০২২

নতুন ছবিতে বিবেক

১৮ জানুয়ারি ২০২২

ছোট পর্দায় আজ

১৮ জানুয়ারি ২০২২

এনটিভিতে ‘মেহমান’এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘মেহমান’। নাটকটি প্রতি ...



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status